সল্লু ভাই-এর বিয়ে নিয়ে জল্পনার অন্ত নেই। বি-টাউনে 'মোস্ট এলিজেবল ব্যাচেলর'-এর তকমা তাঁর কপাল থেকে কবে ঘুচবে তাও ভক্ত-বৃন্দরা জানেন না। তবে হয়ত এবার সেই তকমা ঘুচতে পারে। রোমনিয়ান মডেল ও অ্যাঙ্কার লুলিয়ার সঙ্গে প্রেম করছেন সলমন খান। এই গুঞ্জন অনেকদিন ধরেই বলিউডে চলছে। মা সলমা খান-ও চান ছেলে এবার সাতপাকে বাঁধা পড়ুক।  

বিশেষ সূত্রের খবর অনুযায়ী ভাইজান নাকি তাঁর প্রেমিকা লুলিয়া-কে সম্প্রতি একটি মুল্যবান হিরের আংটি উপহার দিয়েছেন। লুলিয়ার জন্মদিন উপলক্ষে এই উপহার। আর এই ঘটনাকে ঘিরেই জল্পনা আরও তুঙ্গে। তবে কি সত্যিই এবার সলমন বিয়ের পিড়িতে বসতে চলেছেন? সলমন-এর শুটিং সেট হোক বা কোনও পার্টি অনেকবারই প্রকাশ্যে এসেছেন লুলিয়া। বেশ অনেকবারই লুলিয়া এবং সলমন-কে একসঙ্গে দেখা গিয়েছে। ভাইরাল হয় তাঁদের সেই ভিডিও। 

সুলতানের জীবনে অবশ্য প্রেমের কমতি ছিল না। প্রথমে সঙ্গীতা বিজলানি, তারপরে বলিউডের সোনি মালিক থেকে ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা কাইফ সবার সঙ্গেই জড়িয়েছেন তিনি। তবে এই সম্পর্কের কোনওটাই স্থায়ী হয়নি। শোনা গিয়েছিল সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ের কথা-বার্তা অনেকদূর এগিয়েছিল,কিন্ত শেষ মুহূর্তে এসে সেই তা ভেঙ্গে যায়। এই ব্যাপার নিয়ে সঙ্গীতা বা সলমন কেউই মুখ খোলেননি। প্রসঙ্গত প্রাক্তন বান্ধবী ক্যাটরিনা কাইফ-এর সঙ্গে তাঁকে শেষ বার দেখা গিয়েছে 'ভারত' ছবিতে।
 
এর আগে সলমন-কে জিজ্ঞেস করায় তিনি বলেছিলেন লুলিয়া শুধুই 'বন্ধু' তাঁর কাছে। তবে এই হিরের আংটি উপহার যে সম্পর্কের অন্য সমীকরণ দিচ্ছে তা বলাই বাহুল্য। সব জল্পনাকে পিছনে ফেলে এখন সময়ই বলবে জল কোন দিকে গড়ায়।