সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি টেকো। দর্শকের নজরে সেই ছবি এক কথায় হিট। অনবদ্য গল্প বলার ধরণ তেমনই উপস্থাপনা। ঋত্বিক-শ্রাবন্তী জুটিকেও বেজায় মনে ধরল দর্শকদের। তবে এবার নয়া মোড়কে আসতে চলেছেন শ্রাবন্তী। বিয়ের পর দুটি ছবি মুক্তি পেয়েছে অভিনেত্রী। এবার প্রকাশ্যে এল তৃতীয় ছবির খবর।

অদ্ভুদ ছবির নাম, তেমনটাই ছবির জুটি। নতুন নতুন জুটিতেই এখন মজেছেন দর্শক। তাই এবার দর্শকদের নজর কাড়তে পর্দায় জুটিতে বাঁধতে চলেছেন শ্রাবন্তী ও বনি। ছবির নাম বিয়ে বিয়ে খেলা। ছবির পরিচালনাতে থাকছেন রাজা চন্দ। এর আগে কিডন্যাপ ছবির পরিচালনা করেছিলেন তিনি। ছবির প্রস্তাব গ্রহণ করেছেন দুই তারকাই। এবার শুরু হবে ছবির কাজ।
৯ ডিসেম্বর থেকে শুরু হবে ছবির শ্যুটিং। সেই নিয়েই এবার বেজায় উত্তেজিত ভক্তরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Sunday to all 😃❤️🤘🏻

A post shared by Bonny Sengupta (@bonysengupta) on Nov 17, 2019 at 4:29am PST

 

ছবির নাম শুনেই বোঝা যায় তার চিত্রনাট্যে বেশ নজর কাড়বে সকলের। পারিবারিক এই গল্পই এবার পর্দায় বলবেন শ্রাবন্তী ও বনি। এই প্রথম বনির বিপরীতে দেখা যাবে শ্রাবন্তীতে। যদিও এর আগে একাধিক ছবিতে এই দুই তারকাকে একই সঙ্গে দেখা গিয়েছে। কিন্তু কোথাও একে অন্যের বিপরীতে অভিনয় করার প্রস্তাব পাননি। যার ফলে এই জুটিকে ঘিরে এখন দর্শকদের কৌতুহলের পারদ চরল দ্বিগুণ। বয়েসের ফারাক রয়েছে এই জুটির মধ্যে বেশ। তবে কী ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে! তা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।