পুজো মানেই তারকাদের প্রোফাইল জুড়ে একের পর এক ছবি পোস্ট। দেবীপক্ষে সাবেকি লুকেই এক কথায় বাজিমাত। এবার সেই তালিকায় নাম লেখালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন রোশনের সঙ্গে ছবি। কিন্তু এ কী অবস্থা!

আরও পড়ুনঃ দেবীপক্ষের প্রাককালে স্বস্তিকার সাড়া জাগানো পোস্ট, প্রশ্ন তুললেন- 'দুর্গা কে'

রিক্সায় চেপে বসে আছেন শ্রাবন্তী, তাঁকে চেনে নিয়ে যাচ্ছেন তাঁর বর রোশন!  মজার পোস্ট মুহুর্তে ভাইরাল নেট দুনিয়ায়। চেনা ছাকের বাইরেই যেন পাক্কা গৃহিনীর লুকে ধরা দিলেন শ্রাবন্তী। বিয়ের পর রোশনের সঙ্গে চুটিয়ে সংসার করছেন তিনি। টলিপাড়ায় কমেছে তাঁর আনাগোনা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টের মাধ্যমে সর্বদাই তিনি ভক্তদের নজরের কেন্দ্রে থাকেন।  

আরও পড়ুনঃ আত্মরক্ষার করতে মাথায় রাখুন তিনটি বিষয়, টিপস দিলেন কোয়েল মল্লিক

পুজোর আগেই হোক কিংবা পরে, বাঙালির প্রতিটি সাধের পোর্টফোলিও ঘিরে যেন কয়েকটি বিষয় ভিষণভাবে মিলে যায়। তার মধ্যে অন্যতম হল রিক্সা। পরনে নীল শাড়ি, নীল টি, এ জুটির ছবিই এক কথায় মহালয়ায় হিট। এদিন সকাল থেকেই একের পর সেলেব পোস্টে ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। তারই মাঝে সর্বাধিক নজর কাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The best rickshaw Wala I have ever come across @singhroshan399

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on Sep 27, 2019 at 8:26am PDT

 

রঙের মেলবন্ধনই শুধু নয়, তাঁদের মনের মেলবন্ধনও এরও একবার সকলের নজর কাড়ল। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখলেন তাঁর চোখে দেখা সেরা রিক্সাওয়ালা হলেন রোশন। মজার এই পোস্ট ভরে উঠল সেলেব-ভক্ত কমেন্টেও। সামনেই পুজো, তবে কী ভবেই শপিং-এ চললেন শ্রাবন্তী...