পুজোর আমেজে গা ভাসিয়েছে কলকাতাসহ পুরো রাজ্য। শপিং-প্যান্ডেল হপিং, তালিকা থেকে বাদ পড়বে না কিছুই। তাই সকলের সঙ্গে পাল্লা দিয়ে তৈরি সেলিব্রিটিরাও। নতুন পুোশাক পরে মণ্ডপে মণ্ডপে তাঁরাও বেড়িয়ে পড়বেন পুজোয় মেতে উঠতে। সেই তালিকা থেকে বাদ পড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

তৃতীয়াতেই শুরু হল শ্রাবন্তীর পুজো। এই দিনই নিজেকে সাজিয়ে নিলেন পুজোর সাজে। চতুর্থী থেকে শুরু করবেন পুজোয় ঘোরা। প্রকাশ্যেই ভক্তদের শারদীয়ার শুভেচ্ছা জানালেন তিনি। শেয়ার করলেন একটি ভিডিও। সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ভিডিও ছড়িয়ে পড়া মাত্রই সকলের নজর কাড়ল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Pujaaaa excitement .

A post shared by Srabanti singh (@srabanti.smile) on Oct 1, 2019 at 9:25am PDT

 

পুজোর সাজে এদিন নজর কাড়লেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে বিয়ের পর এই তাঁর প্রথম পুজো। ফলে বোঝাই যায় এবার অভিনেত্রীর পুজো ঘিরে পরিকল্পনা প্রচুর। তৃতীয়া থেকেই শুরু হয়ে গিয়েছে তাঁর নতুন পোশাক পরা। সোশ্যাল মিডিয়ার পাতায় এদিন ভিডিও শেয়ার করে অভিনেত্রী জানান, 'পুজো এসে গিয়েছে, আমি সেজে ফেলেছি। একটি ঠাকুর দেখেও ফেলেছি। আশা করি সকলেই পুজোয় খুব মজা করবেন। ঠাকুর দেখাও শুরু হয়ে গিয়েছে সকলের। সকলে অনেক অনেক ছবি শেয়ার কর সোশ্যাল মিডিয়ায়। আমিও দেখতে চাই সকলে কেমন সাজল। পুজো খুব ভালো কাটুক। সবাই ভালো থেকে।'