Asianet News BanglaAsianet News Bangla

Sreelekha Mitra Facebook Post: শ্রীলেখাকে স্বপ্নে ভারতনাট্যম শেখাচ্ছেন না কি মুখ্যমন্ত্রী পোস্ট ঘিরে জল্পনা

সোশ্যাল মিডিয়ায় ইদানিং চমকে দেওয়া বেশ কিছু পোস্টে নেটিজেনদের নজর কেড়েছেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার আবার শ্রীলেখার পোস্ট ঘিরে শুরু জল্পনা। এবার স্বয়ং মুখ্যমন্ত্রীকে স্বপ্নে দেখেছেন তিনি। স্বপ্নে আর কী দেখলেন? জেনে রীতিমত হতবাক নেটবাসী। 
 

Sreelekha Mitra facebook post about bharatyam dance gone viral
Author
Kolkata, First Published Dec 30, 2021, 9:23 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফেসবুক হোক বা ইনস্টাগ্রাম সোশ্যাল মিডিয়ার পাতায় (Social Media Page) প্রায়ই দেখা মেলে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra)। নিজের নানান কথা নেট দুনিয়ায় সকলের সাথে শেয়ার করে নিতেই পছন্দ করেন তিনি। নতুন ফ্যাশন হোক বা বিদেশ সফর সবক্ষেত্রেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) সকলের সাথে সে কথা শেয়ার করেছেন তিনি। তবে শুধু আনন্দ নয় জীবনের দুঃখের খবর ও নেট দুনিয়ায় শেয়ার করেছিলেন শ্রীলেখা (Sreelekha Mitra)। এমন কি কিছু দিন আগেই ঘুম থেকে ফ্লাইট যাতে মিস না হয় সেই জন্য ঘুম থেকে তুলে দেওয়ার সাহায্য ও চেয়েছিলেন নেটবাসীর কাছে। সম্প্রতি অভিনেত্রী শ্রীলেখা মিত্রের পোস্ট (Sreelekha Mitra's Post) ঘিরে শুরু হয়েছে নয়া জল্পনা। 

নিজের স্বপ্ন দেখার কথা ফেসবুকে শেয়ার করেছেন তিনি।  তবে এ স্বপ্ন আবার যে সে স্বপ্ন নয়। ভরতনাট্যম নাচ (Bharatnatyam Dance) শেখার স্বপ্ন দেখেছেন তিনি। কিন্তু স্বপ্ন দেখে নিজেই হতবাক অভিনেত্রী।  হঠাৎ এমন স্বপ্ন কেন দেখলেন তা ও বুঝতে পারছেন না তিনি। ফেসবুকে ঠিক কী লিখছিলেন শ্রীলেখা (Sreelekha Mitra)? বুধবার ফেসবুকে শ্রীলেখা মিত্র পোস্ট (Sreelekha Mitra's Facebook Post) করেন যে, 'মানুষ সাধারণত তাঁদের পছন্দের নায়ক বা নায়িকাকে নিয়ে স্বপ্ন দেখে আর আমি স্বপ্ন সারারাত স্বপ্ন দেখলাম কি না মুখ্যমন্ত্রীকে নিয়ে। তা কি স্বপ্ন? স্বপ্নে দেখলাম মুখ্যমন্ত্রী আমায় ভরতনাট্যম শিখিয়ে দিচ্ছেন। আচ্ছা এমন স্বপ্ন দেখার পিছনে কোনও ফ্রয়েডিয়ান থিওরির ব্যাখ্যা মেলা কি সম্ভব? কেউ কি আমায় বলতে পারবেন?

 

উল্লেখ্য, সাধারণত বামপন্থী মনোভাবে বিশ্বাসী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। চলতি বছরের বিধানসভা নির্বাচনের আগে বামেদের হয়ে একাধিক জায়গায় মন্তব্য ও পেশ করেছেন শ্রীলেখা (Sreelekha Mitra)। শুধু তাই নয় বিভিন্ন সময় শাসক দল এবংহ বিরোধী দলের বিরুদ্ধেও নানান মত প্রকাশ নিজের রাজনৈতিক অবস্থান কিছুটা স্পষ্ট করেছেন তিনি। এবার এই ধরণের পোস্টে কোনও রাজনৈতিক ভঙ্গী লুকিয়ে আছে কি না তাই নিয়েই উঠছে প্রশ্ন।  

পোস্টে অভিনেত্রীর 'ভারতনাট্যম' (Bharatnatyam)শব্দকে একেবারে অন্যরূপে ব্যাখ্যা দিয়েছেন এক নেটিজেন। চলতি বছরে বিধানসভা নির্বাচনে প্রায় এক তরফা জয় পেয়েছে তৃণমূল (TMC)। এরপর থেকেই জাতীয় রাজনীতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়- সহ (Mamata Banerjee on National Politics) তৃণমূলের মাটি আরও শক্ত হয়েছে। ইতিমধ্যে দেশের একধিক রাজ্যে নিজেদের শাখা ও বিস্তার করেছে তৃণমূল (TMC)। এদিন পোস্টে এই প্রসঙ্গ তুলেই এক নেটিজেন শ্রীলেখাকে (Sreelekha Mitra) জিজ্ঞেস করেন ভারতনাট্যম নাচ (Bharatnatayam) বলতে কি 'ভারত' - 'নাট্যম'- কেই বুঝিয়েছেন শ্রীলেখা (Sreelekha Mitra)? যার জবাবে শ্রীলেখা (Sreelekha Mitra) জানান 'হয় তো কিছুটা তাই।'
 

Follow Us:
Download App:
  • android
  • ios