প্রয়াত বলিউড অভিনেতা  ইরফান খান। বুধবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অসুস্থ হয়ে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি ছিলেন ইরফান খান। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৪। ইরফান খানের কথা বলতে গিয়ে স্মৃতির শহরে হাঁটালেন বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়। মন খুলে বললেন অনেক আফসোস-অসম্পূর্ণ স্বপ্নের কথা।

আরও পড়ুন, গর্ভধারিনীর মৃত্যুর পরেই ভর্তি হতে হয়েছিল আইসিইউতে, মা-ছেলের ফের দেখা হল জীবনের ওপারে


প্রয়াত বলিউড অভিনেতা  ইরফান খানকে পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায় জানালেন অনেক কথাই। বর্তমান পরিস্থিতিতে নিজের চলে যাওয়ার আগেও তিনি যাদেরকে নিয়ে কাজ করার স্বপ্ন দেখেছিলেন তাঁদের মধ্য়ে অন্য়তম ছিলেন অভিনেতা  ইরফান খান। কিন্তু সে স্বপ্ন তো অপূর্ণই থেকে গেল, আফসোস করে জানালেন সৃজিত মুখোপাধ্য়ায়। তবে এর পাশাপাশি জানালেন, 'আমার মারা যাওয়ার আগে নাসিরুদ্দিন শাহ, আশা ভোসলে অল্প হলেও অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করা হয়ে গেছে। তেমনই হল না ঋতুপর্ণ ঘোষকে অ্য়াসিস্ট করার কাজ এবং ইরফান খানের সঙ্গে কাজ করা।'

 

 


 

আরও পড়ুন, 'বাবা আর নেই, কে সামলাবে দোকান', মায়ের থেকে কিছুটা সময় চেয়েছিলেন ইরফান


উল্লেখ্য়, বলিউড অভিনেতা  ইরফান খান সম্প্রতি শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপরই মঙ্গলবার দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।  কোলোনে সংক্রমণের কারণে তাঁকে আইসিইউ-তে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। প্রসঙ্গত, এর আগে ২০১৯-এ ইরফান জানিয়েছিলেন যে, তিনি নিউরোএন্ড্রোক্রিন টিউমারের সমস্যায় ভুগছিলেন। তবে তাঁর এভাবে চলে যাওয়াটা মেনে নিতে পারেননি তার বিশ্বজোড়া ছড়ানো ভক্তকূল। পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায় আরও জানালেন, বিশ্বের সেরা ল্য়াজেন্ডদের মধ্য়ে তিনি অন্য়তম অভিনেতা তথা যোদ্ধা।