২ নভেম্বর, গোটা বিশ্ব জুড়ে এই বিশেষ দিনে শাহরুখ খানকে নিয়ে মেতে থাকেন সকলেই। ভক্তদের কাছে এই দিনটি এক কথায় স্বপ্নের দিন। ফ্যান ক্লাবের সেলিব্রেশন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা, এক কথায় বলতে গেলে দিনভর ভাইরাল শাহরুখ খান। আর এই বিশেষ দিনে সেলিব্রেশনে সামিল হল পুরুলিয়ার শাহরুখ খানের ফ্যানক্লাবও। 

এদিন ৫৫ বছরে পড়লেন শাহরুখ খান, মান্নাতের বাইরে ঠিক যেভাবে সকলে ভিড় জমিয়েছিলে, ঠিক একইভাবে নিজেদের মধ্যে পোস্টার ছাপিয়ে ঘরোয়া ভাবেই জন্মদিন পালন করলেন কিং খানের পুরুলিয়ার ভক্তরা। পুরুলিয়াতেও তাঁর অসংখ্য ফ্যান। রয়েছে শাহরুখ ফ্যান ক্লাব।রাত ১২ টার পর থেকেই পুরুলিয়া শহরের রাস্তায় নেমে  শাহরুখ খানের জন্মদিন পালন শুরু করে দেন শাহরুখ ফ্যানেরা।পুরুলিয়া শহরের ৮ নাম্বার ওয়ার্ডের শাহরুখ খানের এই ফ্যানক্লাব, যার মূল উদ্যোক্তা কাউন্সিলার সোহেল দাদ খান। রবিবার রাত ১২ টা বেজে ১ মিনিট নাগাদ শহরের ভগৎ সিং মোড়ে শাহরুখ খানের জন্মদিন পালন করা হয়।

 

 

উদ্যোক্তা সোহেল দাদ খান জানান, দীর্ঘ প্রায় দু দশক ধরে প্রতি বছর রাত ১২ টা বেজে ১মিনিটে আমরা শাহরুখ খানের জন্মদিন পালন করে তাঁকে শুভেচ্ছা জানাই। আমরা মনে করি দেশের মধ্যে আমরাই প্রথম শাহরুখ খানের জন্মদিন পালন করি।এবারেও তাই করেছি। সোমবার সারা দিন নানান কর্মসূচি, সন্ধ্যে ৬ টা নাগাদ ভগৎ সিং মোড়ে কেক কেটে পথ চলতি মানুষকে কেক খাইয়ে জন্মদিন পালন সম্পন্ন হয়েছে। আমরা শাহরুখ খানের দীর্ঘায়ু কামনা করার পাশাপাশি তাঁর আরও হিট ছবি পাওয়ার অপেক্ষায় থাকলাম।