Asianet News BanglaAsianet News Bangla

বনী কৌশানী একত্রে আবার জুটি বাঁধছেন টলিপাড়ার নতুন সিনেমায়, প্রকাশ হল নতুন পোস্টার "শুভ বিজয়া"

পুজোর রেশ কাটতে না কাটতেই বিজয়া দশমীকে কেন্দ্র করে টলিপাড়ায় আসতে চলেছে নতুন সিনেমা" শুভ বিজয়া "। সম্ভবত চলতি বছরের নভেম্বরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।
 

Subha Bijaya poster is released,   bony koushani churni Koushik gangully are acting  in this movie ANBRG
Author
First Published Sep 19, 2022, 8:06 PM IST

আর তো মাত্র কয়েকটা দিন, তারপরেই বাঙালিদের আবেগ উপচে দরজায় কড়া নাড়বে মা দুর্গা। মন্ডপে মন্ডপে মায়ের আরাধনা শুরু হবে যে। ইতিমধ্যেই জোর কদমে চলছে তার তোড়জোড়। 

মায়ের আগমনের আগেই সিনেমা হলে আসতে থাকে একের পর এক ব্লগব্লাস্টার সিনেমা। তবে এবার ভাবনাটা একটু অন্যরকম। মায়ের রত্তনাকাল অর্থাৎ বিজয়াকে কেন্দ্র করে আসতে চলেছে "শুভ বিজয়া"। ১৯ সেপ্টেম্বর প্রকাশ করা হয়েছে সিনেমার প্রথম পোস্টার। 

সিনেমার নাম না জানলেও পোস্টার দেখেই আমরা বুঝতে পারব সিনেমাটি দুর্গা পূজা কেন্দ্রিক। পোস্টারে দেখা যাচ্ছে পুজার মন্ডপে পরিবারের সদস্যরা উপস্থিত বিজয়া দশমীর উৎসব পালন করছে।

কৌশিক গাঙ্গুলী, চূর্ণী গাঙ্গুলী, বনি, কৌশানি, খরাজ মুখার্জি, মানসী সিনহা দেবতানু, শ্বেতা, অমৃতা দে সহ আরো দক্ষ অভিনেতা অভিনেত্রীরা সিনেমাতে কাজ করছেন। পোস্টারে দেখা গিয়েছে, বনী পূজা মন্ডপে ঢাক বাজাচ্ছেন, আবার অন্যদিকে কৌশানী মেতে উঠেছেন ধুনোচি নাচে। অনুমান করা হচ্ছে, বাস্তবের মতো সিনেমাতেও বনী কৌশানী বিবাহিত জীবনের একটি চরিত্র আমাদের সামনে তুলে ধরছেন। 

"শুভ বিজয়া" উত্তর কলকাতার যৌথ পরিবারের একটি মর্মান্তিক গল্পকে কেন্দ্র করে। সময়ের সাথে সাথে বর্ধিত পরিবারটি আরও বেশি করে খণ্ডিত হতে শুরু করে।  একটি ঘটনা বিচ্ছিন্ন পরিবারের সদস্যদের ঘরে ফিরিয়ে আনতে বাধ্য হয়।  নতুন সম্পর্কে জড়াতে শুরু করে পরিবারের সদস্যরা।  এরপরে যা ঘটে তা গল্পের মূল গঠন করে।

২০২২ সালের নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। রোহন সেন পরিচালিত, কিছুক্ষণ এন্টারটেইনমেন্ট প্রযোজিত, শুভ বিজয়া এর মধ্যেই শুটিংয়ের শেষ সময়সূচী শেষ করতে চলেছে। সিনেমায় অমর্ত্য - কৌশিক গাঙ্গুলি,বিজয়া - চূর্ণী গাঙ্গুলী,আদিত্য- বনি সেনগুপ্ত,উমা - কৌশানি মুখোপাধ্যায়,অহন- দেবতনু,অদিতি- অমৃতা দে,অখিলেশ - খরাজ মুখোপাধ্যায়,আরতি - মানসী সিনহা চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অভিনেত্রীরা। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios