কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেট মাতিয়েছেন দীপিকা পাডুকোন। গিয়ামবাট্টিস্টা ভাল্লি টুলে-র ডিজাইন করা লাইন গ্রিন গাউনে নজর কেড়েছেন তিনি। মাথায় ফ্লোরাল হেড ব্যান্ড, গলায় বো আর পায়ে ন্যুড স্যান্ডাল পরে রেড কার্পেটের স্পটলাইটে তিনিই ছিলেন। এই লাইম গ্রিন গাউনের বিশেষত্ব হল এতে রাফলস ব্যবহার করা হয়েছে। 

 

 

সম্প্রতি টলি নায়িকা শুভশ্রী গাঙ্গুলিও এরকমই একটি গাউন পরে ফোটোশ্যুট করেছেন। সেই ছবি ইনস্টাগ্রামেও তিনি পোস্ট করেছেন। শুভশ্রীর এই গাউনের বিশেষত্বও রাফলস। তবে গাউনটির উর্ধ্বাংসের সঙ্গে দীপিকার গাউনের কোনও মিল নেই।  গাউনের সঙ্গে সফট শুভশ্রী সফট কার্লস আরও নজর কেড়েছে। 

শুভশ্রীর এই ছবিতে অনেকেই কমেন্ট করেছেন, দীপিকাকে নকল করতে গিয়েই শুভশ্রী এই ছবি পোস্ট করেছেন। কিন্তু একটু লক্ষ করলেই দেখা যাবে, শুভশ্রী কিন্তু কান চলচ্চিত্র উৎসবের আগেই এই ফোটোশ্য়ুট করেছেন। 

 

কান চলচ্চিত্র উৎসব শুরু হয়েছিল ১৪ মে। অন্যদিকে ১০ মে শুভশ্রী এক্কেবারে নতুন অবতারে একটি ছবি পোস্ট করেছিলেন। দুবাই থেকে ছুটি কাটিয়ে এসে তিনি অ্যাঙ্গলড বব কাট করেন। ছোট চুলে ছবিও পোস্ট করেন তিনি। কিন্তু এই সবুজ রাফলড গাউনে দেখা যাচ্ছে শুভশ্রীর চুল লম্বা। অর্থাৎ বোঝাই যাচ্ছে দীপিকার আগেই তনুমিতা ও সিজার ডিজাইন করা এই গাউন পরে ফোটোশ্যুট করেছিলেন শুভশ্রী। অর্থাৎ পুরো ব্যাপারটাই যে কাকতালীয় তা এর থেকেই বোঝা যায়।

শুভশ্রীও ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে লেখেন, এই ফোটোশ্যুট বেশ কিছুদিন আগের। আর তাতেই নিন্দুকেরা ক্ষান্ত হয়েছেন। 

প্রসঙ্গত, বিয়ের সময়েও নিন্দুকেরা দাবি করেছিলেন, শুভশ্রী নাকি অনুষ্কা শর্মার ওয়েডিং লুক নকল করেছেন। তবে সে সবে বিশেষ গুরুত্ব দেননি শুভশ্রী।