বুধবার প্রেক্ষাগৃ্বে মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি শেষ থেকে শুরু। প্রথম দিনেই দর্শকদের মধ্যে ভাল সাড়া ফেলেছে এই ছবি। সেই সাফল্যই পরিবারের সঙ্গে সেলিব্রেট করলেন রাজ। 

এদিন শেষ থেকে শুরুর প্রিমিয়ারে রাজের সঙ্গে যান শুভশ্রী ও তাঁর পরিবার। প্রিমিয়ারে ভাল সাড়া পেয়েই সোজা ফ্যামিলি ডিনারে যান রাজ শুভশ্রী। সেই ছবি শুভশ্রী তাঁর ইনস্টাগ্রামে শেয়ারও করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে, স্বপরিবারে লম্বা টেবিলে বলে ডিনার করছেন তাঁরা। ক্যপশনে লিখেছেন, শেষ থেকে শুরুর দারুণ সাড়া পাওয়ার পরে এখন পরিবারের সঙ্গে সেলিব্রেট করার সময়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

After the amazing response of #seshthekeshuru now it’s time to celebrate with family ❤️❤️

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on Jun 5, 2019 at 11:29am PDT

 

তবে এখানেই শেষ নয়। ছবির প্রিমিয়ার ও ফ্যামিলি ডিনারের ফাঁকেই রাজ চক্রবর্তীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটালেন শুভশ্রী। সেই ছবিও পোস্ট করলেন নায়িকা। একটি ছবিতে দেখা যাচ্ছে রাজের গাল টিপে দিচ্ছেন শুভশ্রী। 

তবে প্রিমিয়ারের জন্য শুভশ্রীর সাজ ছিল এক্কেবারে মানানসই। শুভশ্রী এদিন একটি ব্রাউন ট্রাউজারের সঙ্গে লাল স্লিভলেস ক্রপটপ। গলায় ছিল স্টেটমেন্ট নেকপিস। পায়ে সাদা স্নিকার্স ছিল যথাযথ। আর সর্বপরি শুভশ্রীর কার্ল করা বব কাট চুল এই সাজে সবচেয়ে নজর রাখছিল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It was premier night of #seshthekeshuru @rajchoco 📸 @iamshristipandey

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on Jun 5, 2019 at 12:40pm PDT

 

প্রসঙ্গত, শেষ থেকে শুরু ছবিতে অভিনয় করেছেন জিৎ ও কোয়েল। এই জুটিকে দেখতে দর্শক সব সময়েই পছন্দ করেছে। ইতিমধ্যেই এই ছবি ভাল সাড়া ফেলেছে।