ডান্স ফ্লোরে সুহানা খান। ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে উদ্দাম মিউজিক। আর তাতে শীরিরী হিল্লোল তুলছেন শাহরুখ কন্যা। সুহানা খান-এর এমনই সাম্প্রতিক ভিডিও এখন ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সুহানা খান মানেই সোশ্য়াল মিডিয়ার হট সেলিব্রিটি। সদ্য স্কুলের গন্ডি ডিঙিয়েছেন সুহানা। সেই নিয়ে সম্প্রতি শাহরুখ ও গৌরী ছবি পোস্ট করেছিলেন। এরপর থেকেই সুহানা-কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় আরও বেশি কৌতুহল তৈরি হয়েছে। 

সুহানার সঙ্গে এই ভিডিও-তে দেখা গিয়েছে অনন্যা পাণ্ডে-কেও। অনন্যা সদ্য 'স্টুডেন্টস অফ দ্য ইয়ার ২' ছবিটি দিয়ে বলিউডে অভিষেক ঘটিয়েছেন। অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে তিনি। ভিডিওটি-তে সুহানার সঙ্গে অনন্যা-কেও উদ্দাম উচ্ছ্বলতায় মাাততে দেখা গিয়েছে। শাহরুখ ও গৌরীর মেয়ে সুহানা-র সঙ্গে অনন্যার বন্ধুত্ব মারাত্মকরকমের। একসঙ্গে ঘুরতে যাওয়া, আড্ডা দেওয়ার মতো কাজেও দুজনকে প্রায়শই একসঙ্গে দেখা যায়। অনন্যা ইতিমধ্যেই কার্তিক আরিয়ান ও ভূমি পেডনেকারের বিপরীতে 'পতি পত্নী অউর বো' ছবিতে সই করেছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Party time @ananyapanday . . . . . . . #instadaily #love #suhanakhan #shahrukhkhan #bollywood #ananyapandey

A post shared by Suhana Shahrukh Khan (@suhanakhan_2_) on Jul 13, 2019 at 9:16am PDT

 

সুহানা খান সিনেমার না নামলেও তাঁকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ভালোমতোই কৌতুহল রয়েছে। নানা কারণে সুহানা খান-কে ট্রোলডও হয়েছে। এই নিয়ে শাহরুখ যথেষ্টই বিরক্ত। একবার সুহানা খান-এর বিকিনি ইমেজ নিয়ে সোশ্যাল মিডিয়ায় মোরাল পুলিশিং শুরু হয়েছিল। শাহরুখ খান তখন সাফ জানিয়েছিলেন তাঁর মেয়ের নিজের পছন্দমতো পোশাক পরার অধিকার রয়েছে। আর এই নিয়ে তিনি কোনও ছুৎমার্গ রাখতে চান না। তিনি চান তাঁর সন্তানরা যেন তাঁদের মনের মতো করে বেঁচে থাকতে পারেন এবং জীবনকে উপভোগ করতে পারেন। বাবা হিসাবে তিনি সন্তানদের বিষয়ে ওভার-প্রোটেক্টিভ যে হতে রাজি নন তাও তিনি জানিয়েছিলেন। সবচেয়ে বড় শাহরুখ এও বলেছিলেন তাঁর সন্তানরা জানে কোথায় থামতে হয়। সুতরাং, সন্তানদের সঙ্গে তিনি বন্ধুর মতো মেশেন। সুহানা খানের এই ভিডিও নিয়েও অনেক কথা উঠতেই পারে। কিন্তু তাতে মন্নত মান শাহরুখ খানের বাড়ি, তার অন্দরমহলে খুব একটা ঝড় উঠবে না।