পরিবারের কেউ অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকলে তাঁদের আগামী প্রজন্মকে নিয়েও কৌতুহলের সৃষ্টি হয় দর্শকদের মধ্যে। ভক্তদের অভিকাংশেরই মনে হতে থাকে তাঁদের কবে দেখা যাবে টিভির পর্দায় কিংবা বড় পর্দায়। একই পরিস্থিতি হয়েছিল সুপ্রিয়া দেবীর নাতির। প্রথম থেকেই তাঁর অভিনয় জগতে আসার ইচ্ছে ছিল প্রবল। 

 

;

 

৬০-৭০-এর দশকে পর্দায় ঝড় তুললেও এখনও নট আউট সুপ্রিয়া দেবী। মাঝে মধ্যেই টেলিভিশনের পর্দায় তাঁর অভিনীত কালজয়ী ছবি যখন দেখা যায়, মুহুর্তের মধ্যে দর্শকেরা যেন ভুলে যান, তিনি আর আর নেই। মনকারা একাধিক ছবি উপহার দিয়েছেন যে অভিনেত্রী তাঁর নাতিকে ঘিরে ভক্তদের আশা থাকে বইকি। আর সকলের ইচ্ছেপূরণ করেই সম্প্রতি পর্দায় ডেবিউ করেছেন শন বন্দ্যোপাধ্যায়। বর্তমানে এখানে আকাশ নীল ধারাবাহিকের মুখ্যভূমিকায় শন অভিনয় করছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My grandmother taught me everything, even how to live without her. ☺️

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb) on Nov 3, 2019 at 3:13am PST

 

তবে সম্প্রতি শন একটি পোস্ট করেন তাঁর দিদাকে নিয়ে। লেখেন তিনি যা কিছু শিখেছেন তাঁর মূলে রয়েছেন সুপ্রিয়া দেবী। সুপ্রিয়া দেবীর সঙ্গে একটি ছবিও শেয়ার করেন তিনি। সঙ্গে তিনি আরও লেখেন, দিদাকে ছাড়া বাঁচতে হয় কীভাবে সেটাও তিনিই শিখিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় শনের এই আবেগঘন পোস্টে হাজার হাজার কমেন্ট আসতে থাকে।