নির্দিষ্ট সময় ঢোকেনি বর্ষা। দেরিতেই বৃষ্টি, ফলে যে রোগের সমস্যা দেখতে পাওয়ার আশঙ্কা করা গিয়েছিল বর্ষাকালে তার দাপটের মালুম মিলল শীতের শুরুতে। শুরু হয়েছে আবহাওয়ার পরিবর্তন হওয়া। বাতাসে বাড়ছে শুষ্কতার পরিমাণ। কিন্তু এমনই পরিস্থিতিতে কমছে না বৃষ্টি। মাঝে মধ্যে নিম্নচাপ কিংবা স্থানীয় বৃষ্টির প্রকোপে জমছে পরিষ্কার জল। সেখানেই জন্ম নিচ্ছে ডেঙ্গি মশা। 

রাজ্যে ক্রমেই বেড়ে চলেছে ডেঙ্গিতে আক্রান্তের সংখ্যা। এবার সেই থাবা বসল গিয়ে বিটাউনেও। সম্প্রতিই জ্বরে আক্রান্ত হন সুশান্ত সিং রাজপুত। হাতের কাজ ইউরোপে পাড়ি দিয়েছিলেন সুশান্ত সিং। সেখান থেকে ফিরেই বেজায় অসুস্থ বোধ করেন অভিনেতা। ক্রমেই জ্বর বাড়তে থাকায় ডাক্তারের পরামর্শে রক্ত পরীক্ষা করতে দেওয়া হয় তাঁকে। সেখান থেকেই জানা যায় তিনি ডেঙ্গিজ্বরে আক্রান্ত। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A day to live a big big dream ! What a wonderful day :) 🍻❤️✨🔱

A post shared by Sushant Singh Rajput (@sushantsinghrajput) on Oct 11, 2019 at 2:14am PDT

 

বলিউডের বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রীই ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ইতিমধ্যেই। গতবছর ডেঙ্গিজ্বরে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সুশান্ত সিং রাজপুতের হাতে এখন একাধিক ছবির প্রস্তাব। খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই দ্রুত আরোগ্য কামনা করেন ভক্তরা। তবে তাঁর স্বাস্থ্যের অবস্থা এখন উন্নতি করছে। ফলে চিন্তার কোনও কারণ নেই বলেও জানিয়ে দেওয়া হয়েছে ডাক্তারের পক্ষ থেকে।