করোনা ক্রমেই ছড়িয়ে পড়ছে গোটা দেশে। বিভিন্ন রাজ্যে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। এমনই পরিস্থিতিতে কেন্দ্রিয় সরকার ও রাজ্য সরকার সিদ্ধান্ত নিয়েছে বন্ধ রাখা হবে রাজ্যের সীমান্তগুলো। এদিকে দেশে চলছে একুশ দিনের লক ডাউন। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছে পরিযায়ী শ্রমিকেরা। নেই রোজগার। থাকার জায়গার অভাব। এমন পরিস্থিতিতে নিজের রাজ্যের পথে পা বাড়িয়েছে হাজার হাজার শ্রমিক। 

আরও পড়ুনঃ দর্শকদের দিতে হবে দুরদর্শনের ২৫ চ্যানেল, নয়তো মোটা অঙ্কের জরিমানা কেবল কর্তাদের

দিল্লিতেই কয়েকদিন আগে এমনই ছবি ধরা পড়েছিল। কিন্তু এবার যোগীর রাজ্যে যে ছবি ধরা পড়েছে, তা দেখে সকলেই হতবাক। ভিন্ন রাজ্য থেকে ঢুকছে না তো করোনা! এমনই সন্দেহের বশে এবার দেশে ঢোকা পরিযায়ী শ্রমিকদের রাস্তায় বসিয়ে তাঁদের ওপর ছড়ানো হল রাসায়নিক। এই ভিডিও মুহূর্তে ভাইরাল হল নেট দুনিয়ায়। যোগীর রাজ্যে এ কেমন আচরণ।

 

আরও পড়ুন-পুলিশের মানবিকতা দেখে চোখে জল শুভশ্রীর, দিলেন ভাল থাকার বার্তা

এবার প্রশ্ন তুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়। দেশের গরিব মানুষদের পরিস্থিতির কথা তুলে ধরলেন অভিনেত্রী। করোনা ঠেকাতে সব রকমের ব্যবস্থা নিচ্ছে সরকার। কিন্তু এই মানুষগুলো কোথায় যাবে! তিনি এই ভাইরাল ভিডিও পোস্ট করে লিখলেন, আমি  উত্তরপ্রদেশে সরকারের অনেক প্রশংসা শুনেছি, সেটা কি এটার জন্য! বরাবরই স্বস্তিকা স্পষ্টবাদী। নিজের বক্তব্য সাফ তুলে ধরতে পছন্দ করেন। এবার উত্তরপ্রদেশের ভাইরাল ভিডিও-র তীব্র নিন্দা করলেন অভিনেত্রী।  

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা