বলিউডে পা রাখার পর থেকেই নিজের এক বিশেষ পরিচিতির তৈরি করেছেন তাপসী পান্নু। তাঁর চরিত্রের নির্বাচন থেকে শুরু করে অভিনয়ের ধার, সবেতেই যেন এক বিশেষত্বের ছাপ রেখে দিতে চান তিনি। ক্যামেরার সামনে তিনি যতটা প্রতিবাদী, ততটাই সাহসী তিনি ক্যামেরার পেছনে। বহুবার প্রকাশ্যে তার প্রমাণও দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুনঃ অশরীরী আত্মার মাঝে ভিকি, প্রকাশ্যে এল 'ভূত' -এর টিজার

এবার তাপসী পান্নু মুখ খুললেন যৌন নিপিড়ন নিয়ে। অভিনেত্রীর অকপট শিকারোক্তি যে তিনিও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। সম্প্রতি এক টক শোতে এসে খোলসা করেন তাপসী পান্নু। মুখোমুখি হয়েছিলেন করিনা কাপুরের। সেখানেই তিনি খোলসা করেন তাঁর সঙ্গে ঘটা এক তিক্ত স্মৃতির কথা। গুরদ্বার যাওয়ার পথে সমস্যার মুখে পড়তে হয়েছিল তাপসী পান্নুকে।

 

 

পরিস্থিতি দেখে তাপসীর মনে হয়েছিল, কিছু খারাপ ঘটতে পারে। এমনই অবস্থাতে তিনি অনুভব করেন যে পেছন থেকে কেউ একজন তাঁকে স্পর্শ করছে। বার দুয়েক এমন ঘটার পরই পেছন ফিরে তাপসী ওই ব্যক্তির আঙুল মুচকে দেন। এরপরই সেখান থেকে পালিয়ে যান ওই ব্যক্তি। ফলে বোঝাই যায় পর্দা সামনে ও পেছনে নিজেকে এভাবেই ধরে রাখতে চান তাপসী। বর্তমানে অভিনেত্রী ব্যস্ত তাঁর আগামী ছবি সাবাস মিঠু নিয়ে। প্রকাশ্যে এসেছে সেই ছবির লুক।