শনিবারই প্রকাশ্যে এসেছে থালাইভি ছবিতে কঙ্গনা রানওয়াতের প্রথম লুক। সেখান থেকে শুরু করেই শুরু হয় নয়া জল্পনা। এক শ্রেণীর বক্তব্য মেকআপে চেনাই যাচ্ছে না কঙ্গনা রানওয়াতকে। এক কথায় তিনিই যেন জয়ললিতা। অন্যদিকে তোপের শিকার হতে হয়েছে অভিনেত্রী। জয়ললিতার চরিত্রে অভিনয়ের জন্য মুখের ওপর যে পরিমাণ মেকআপ চাপিয়েছেন অভিনেত্রী, তাকে ঘিরেই শুরু হয় জল্পনা।

বেশ কয়েকদিন ধরেই থালাইভি ছবিকে নিয়ে দর্শকদের মনে উত্তেজনা ছিল তুঙ্গে। কবে প্রকাশ পাবে এই ছবির প্রথম লুক, তারই অপেক্ষায় ছিলেন সকলেই। শনিবার প্রকাশ্যে এল ছবির লুক, সঙ্গে প্রকাশ পেয়েছে ছবির টিজারও। কিন্তু সেখানে কঙ্গনাকে যে ধরনের মেকাআপ করতে দেখা গিয়েছে, তা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। ছবির দুটি পর্বে প্রকাশ পেয়েছে দুই ভিন্নরূপ। প্রথম লুকে ও অধ্যায়তে যেভাবে চলচ্চিত্র জগতের জার্নিটা তুলে ধরেছেন কঙ্গনা, তা নিয়ে কোনও দ্বিমত নেই। সমস্যা সৃষ্টি করে ছবির দ্বিতীয় ধাপ নিয়ে।

কঙ্গনার মুখে জয়ললিতার লুক কীভাবে মানাবে, তা নিয়ে রীতিমত চিন্তার ভাঁজ পড়েছিল অনেকেরই কপালে। যদিও ছবির নির্মাতা সংস্থা এই দায়ভার দিয়েছিলেন প্রস্থেটিক বিশেষজ্ঞ জসন কলিন্স-এর হাতে। তিনিই তৈরি করেছিলেন এই মেক-আপ। যা দিয়েই কঙ্গনার চেহারায় পরিবর্তন তুলে ধরা হয়। সেই মেকআপ থেকে রীতিমত চটলেন অনেকেই। মুখে চাপানো হয়েছে এক কেজির মেকআপ, প্রকাশ্যেই তোপ থালাইথি-কে।