Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Case- হাইকোর্টে প্রমাণিত যে আরিয়ান কিডন্যাপড হয়- খোঁচা নবাব মালিকের

নবাব মালিকের দাবি, প্রথম থেকেই এনসিবির আধিকারিকদের বিরুদ্ধে শাহরুখ পুত্রকে ‘কিডন্যাপ’ করবার অভিযোগও তুলেছিলেন তিনি। সেই তত্ত্বই প্রমাণিত হল বম্বে হাইকোর্টের রায়ে।

The High Court proved that Aryan was kidnapped,says Nawab Malik bpsb
Author
Kolkata, First Published Nov 21, 2021, 5:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আরিয়ান খান মাদক মামলায় (Aryan Khan Case) ফের মুখ খুললেন এনসিপি নেতা (NCP leader) নবাব মালিক (Nawab Malik)। আরেক বার শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) পাশে দাঁড়িয়ে বিতর্ক তৈরি করলেন তিনি। নবাব মালিকের দাবি, প্রথম থেকেই এনসিবির আধিকারিকদের বিরুদ্ধে শাহরুখ পুত্রকে ‘কিডন্যাপ’ করবার অভিযোগও তুলেছিলেন তিনি। সেই তত্ত্বই প্রমাণিত হল বম্বে হাইকোর্টের (Bombay High Court) রায়ে। রবিবার নবাবের দাবি ‘হাই কোর্টের রায়ই প্রমাণ করে যে মুক্তিপণের জন্য আরিয়ানকে অপরহরণ করা হয়েছিল। আগে থেকেই গোটা পরিকল্পনা তৈরি ছিল, কিন্তু পাললিক ডোমেনে একটি সেলফি ফাঁস হয়ে যাওয়ার জেরেই পুরো পরিকল্পনা ভেস্তে যায়। এখন সবটা জলের মতো পরিষ্কার’। 

অক্টোবরের শুরুতে মুম্বই উপকূলে একটি ক্রুজ জাহাজ আটক করা হয়ে।  রাতেই ওই জাহাজটিতেই হানা দেয় এনসিবি। সেখানে বড়সড় রেভ পার্টির  আয়োজন করা হয়। ওই পার্টিতেই ছিলেন আরিয়ান খান। কীভাবে সেখানে উপস্থিত হলেন তিনি বা ওই ড্রাগ চক্রের সঙ্গে কোনও ভাবে তিনি জড়িত কীনা, প্রথমে তা খতিয়ে দেখা হয়। তবে আরিয়ান জানিয়েছিলেন তাঁকে ওই পার্টিতে ভিআইপি অতিথি হিসেবে ডাকা হয়েছিল। পার্টিতে কী হচ্ছিল তিনি জানেন না।  এরপরেই আরিয়ান সহ মাদকদ্রব্যের সঙ্গে জড়িত আটজনকে গ্রেফতার করে এনসিবি।  

The High Court proved that Aryan was kidnapped,says Nawab Malik bpsb

উল্লেখ্য, বম্বে হাইকোর্টের দাবি, আরিয়ান খানের বিরুদ্ধে ষড়যন্ত্র প্রমাণ করার জন্য আপত্তিকর কিছু পাওয়া যায়নি। আরিয়ানের ফোন থেকে উদ্ধার হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে এনসিবি-র দাবি উড়িয়ে দিয়েছে হাইকোর্ট। প্রসঙ্গত, শাহরুখ পুত্র আরিয়ান খানের ফোন থেকে উদ্ধার হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে ষড়যন্ত্রমূলক তথ্যের দাবি করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

তবে শেষ অবধি শনিবার সেই দাবি কার্যত প্রমাণের অভাবে মেনে নিল না বোম্বে হাইকোর্ট। উল্লেখ্য শাহরুখ পুত্র আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মডেল মুনমুন ধামেচা সহ তিনজনকে জামিন দেওয়ার আদেশে, 'ষড়যন্ত্র দেখানোর কোনও ইতিবাচক প্রমাণ নেই' বলেই জামিনের বিস্তারিত রায়ে  জানিয়েছে আদালত। 

Farm Law Repealed-২৪শে নভেম্বর কৃষি বিল বাতিলে অনুমোদন ক্যাবিনেটের

Cricket Special Train-ইডেনে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ,হাওড়া থেকে চলবে স্পেশাল ট্রেন
 
২৮ অক্টোবর মুম্বই মাদক মামলায় জামিন পান শাহরুখ পুত্র আরিয়ান খান। মুম্বইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পান ৩১ অক্টোবর। শনিবার সেই মামলাই বিস্তারিত রায় প্রকাশ করেছে বোম্বে হাইকোর্ট। চোদ্দ পাতার সেই রায়ে বিচারপতি নীতিন সামব্রে জানিয়েছেন, মাদক মামলায় ষড়যন্ত্রের জন্য আরিয়ানদের একই অপরাধের উদ্দেশ্য ছিল বলে এনসিবি-র তরফে যে দাবি করা হয়েছিল, তা খারিজ করে দেওয়া হচ্ছে। 

বিচারপতি আরও জানিয়েছেন,' ষড়যন্ত্রের অভিযোগের ভিত্তি অনুযায়ী, আবেদনকারীদের কাছে কোনও মাদক ছিল কিনা, তা খতিয়ে দেখতে হবে আদালতকে। সেখানে আরিয়ান খানের থেকে কোনও মাদকই উদ্ধার হয়নি। আরবাজ এবং মুনমুনের থেকে উদ্ধার হওয়া মাদকের পরিমাণও মাদক আইন অনুযায়ী কম।'

"

Follow Us:
Download App:
  • android
  • ios