বেশ কয়েকবছর ধরে পর্দায় একের পর এক ছবিতে ঝড় তুলছেন টাইগার শ্রফ। অভিনয় থেকে শুরু করে পর্দায় উপস্থাপনা, একের পর এক ছবি জুড়ে এখন তিনি সেরার সেরা। ২০১৯ সালে টাইগার অভিনীত দুই ছবি হিট। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ ও ওয়ার। ওয়ার ছবিতে হৃত্বিকের বিপরীতে কড়া টক্করে সামিল হয়েছিলেন টাইগার। 

আরও পড়ুনঃ ঘোড়সওয়ারি শিখছেন ভিকি, তখত টিম পাড়ি দিল ইউরোপ

আরও পড়ুনঃ সলমনের কোলে কার সন্তান,নেটদুনিয়ায় ভাইরাল হল সেই ছবি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🌞

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on Jan 13, 2020 at 10:45pm PST

 

বর্তমানে তাঁর ভক্তের সংখ্যা বিপুল। একের পর এক ছবি এখন টাইগারের পাইপলাইনে। সেই ছবির কাজ নিয়েই এখন ব্যস্ত অভিনেতা। তারই মাঝে খানিকটা সময় করে নিয়ে ছুটির মেজাজে ধরা দিলেন টাইগার। শেয়ার করলেন দুই হট ছবি। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। প্রতি মুহূর্তে নিজেকে গড়া পেটার কাজ করে যাচ্ছে টাইগার শ্রফ। তা আর বলার অপেক্ষা রাখে না। ওয়ার ছবিতে অনবদ্য অভিনয় করার পর টাইগার আশা বাড়িয়েছেন দর্শকদের। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🌊

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on Jan 12, 2020 at 1:12am PST

 

বদলেছে লুক, বদল হয়েছে টাইগারের অভিনয়ের দাপট। নিজেই সকলকে জানিয়েছিলেন তিনি নিজেকে অনেক বেশি দর্শকদের উপযোগী করে তোলার কাজ শুরু করেছেন। পর্দায় প্রথম যখন টাইগার এসেছিলেন তখন তাঁর মার্শাল আর্ট ও নাচের ভক্ত ছিলেন অনেকেই। এবার যুক্ত হল টাইগারের অভিনয়ের দাপটও। ওয়ার ছবির পর একাধিক ছবির প্রস্তাব এখন টাইগারের হাতে। সম্পর্ক ভেঙে এখন তিনি ঝড়ের বেগে কেরিয়ারের শীর্ষে যে পাড়ি দিয়েছেন তা বলাই বাহুল্য।