সংসদে হাজির ছিলেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় বাজেট নিয়ে ক্ষোভ উগরে দিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান।  তাঁর টুইট, 'দেশের বর্তমান পরিস্থিতি যেন সিনেমা। এই বাজেট দেশের অর্থনীতির কোনও উন্নতি ঘটাবে না।' এদিকে শনিবার আবার সংসদে এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে ও বিজেপি সাংসদ কিরণ খেরের সঙ্গে সেলফি তুললেন তৃণমূল আরও তারকা সাংসদ মিমি চক্রবর্তী। যথারীতি সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

কেন্দ্রীয় বাজেট নিয়ে একেবারেই খুশি নন তৃণমূল কংগ্রেসের নেতা-মন্ত্রীরা।  টুইট করে কড়া প্রতিক্রিয়া দিয়েছেন খোদ দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দেখানো পথেই হাঁটলেন বসিরহাটে তৃণমূল সাংসদ নুসরত জাহান। শনিবার সংসদে বাজেট পেশ করছিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ, তখন লোকসভায় হাজির ছিলেন না তিনি। রাতের দিকে টুইট করে প্রতিক্রিয়া জানালেন নুসরত। টুইটে তিনি লিখেছেন,'অর্থনীতি ও কর্মসংস্থানের কোনও উন্নতি তো হবেই না, এই বাজেটে কৃষকদের স্বার্থও উপেক্ষিত।' শুধু তাই নয়, রেল-বিএসএনএল-এলআইসি-র মতো রাষ্টায়ত্ত্ব সংস্থার বিলগ্নীকরণের সিদ্ধান্তে বিরোধিতা করেছেন বসিরহাটের সাংসদ।

 

 

সংসদে হাজির থাকলেও বাজেট নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। ইনস্টাগ্রামে সংসদে তোলা একটি সেলফি পোস্ট করেছেন তিনি। সেলফিতে মিমি-র সঙ্গে দেখা যাচ্ছে এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে ও বিজেপি সাংসদ কিরণ খেরকে।