করোনার কোপে আজ বন্ধ গোটা বিশ্ব। বন্ধ রয়েছে ভারতের প্রতিটা প্রান্ত। সাধারণ মানুষ থেকে তারকা, নেই  কোনও ব্যস্ততা। নিজেকে সুস্থ রাখতে পরিবারের সকলকে সুস্থ রাখতে, দেশকে বাঁচাতে একটাই উপায় থাকতে হবে ঘরে বন্দি। ফলে বন্ধ রয়েছে পড়াশুনো, বন্ধ রয়েছে বিনোদন, খেলাধুলা প্রভৃতি। তবে বাঙালিকে কাহাতক দূরে সরিয়ে রাখা যায় ফুটবল থেকে!

আরও পড়ুন-বাংলার শ্রমিকদের পাশে টলিউডের 'বাদশা', আর্থিক সাহায্য দান অভিনেতার

এমনই প্রশ্ন তুলে ফুলবট পায়ে তাক লাগালেন টলিউডের নতুন ফেলুদা। বাড়িতেই এখন কোয়ারেন্টাইনে সময় কাটছে অভিনেতা টোটা রায় চৌধুরীর। কিন্তু শরীরচর্চায় কোনও রকমেরই খামতি রাখতে নারাজ অভিনেতা। নিয়ম করেই প্রতিদিন তিনি শরীরচর্চার জন্য বেশ কিছুটা সময় রেখে থাকেন। তবে এবার ফুটবল পায়ে তাক লাগালেন টোটা। বাঙালিকে মাঠের থেকে দূরে রাখা যায় ফুটবল থেকে নয়। 

 

 

ভিডিও পোস্ট করে এমনই বার্তা দিলেন টোটা রায় চৌধুরী। আর তিনিও সেই তালিকা থেকে বাদ পড়লেন না। তাই সুযোগ পেয়েই ছাদে ফুটবল পায়ে হাজির তিনি। লকডাউনের আগেই চলছিল ফেলুদার কাজ। ছবি নিয় বেজায় ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু করোনার কোপে এখন বন্ধ রয়েছে সিনেদুনিয়া। তাই বাড়িতেই এখন সময় কাটছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতেই তা নজর কাড়ল সকলের। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা