বেজায় বিপাকে পড়লেন অক্ষয় কুমার-করিনা কাপুর। দীর্ঘদিন ধরে চেষ্টার পরও সন্তান হচ্ছে না, পেছনের কারণ যাই হোক না কেন, পরিস্থিতি সামাল দিতে তাঁরা অবশেষে হাজির হন ডাক্তারের কাছে। সেখান থেকেই তাঁদের মাথায় আসে ইন-ভিট্রো ফার্টিলাইজেশনের কথা। সমস্যা শুরু এখান থেকেই। তাঁদের পদবীর সঙ্গে গুলিয়ে যায় অপর এক দম্পতির পদবী। ফলে শুক্রাণু হয়ে যায় অদল-বদল। 

এমনই এক গল্প নিয়ে বছরের শেষে আসছে অক্ষয় কুমার, দিলজিৎ, করিনা ও কিয়ারা অভিনীত ছবি গুড নিউজ। বর্তমানে ছবির কাজ চলছে পুরো দমে। সোমবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। সেখানেই ওঠে এল এক মজাদার গল্পের ইঙ্গিত। যেখানে একজনের সন্তান বেড়ে উঠছে অন্যের গর্ভে। ফলে নিজের বউয়ের থেকে অন্যের বউয়ের দিকেই প্রাথমিকভাবে নজর বেশি। কারণ তাঁর গর্ভেই রয়েছে তাঁদের সন্তান। এমনই এক জটিল পরিস্থিতির গল্প মজার ছলে উপস্থাপনা করবে গুড নিউজ ছবি। 

২৭ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। ছবির পরিচালনায় রয়েছেন রাজ মেহেতা। এই নিয়ে অক্ষয় কুমার অভিনীত চার ছবি যা ২০১৯ সালে মুক্তি পেয়েছে। বছরের শেষ ও ২০২০ শুরুটাও বক্স অফিসকে হাতে রাখলেন এই অভিনেতা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অক্ষয় কুমার অভিনীত আগামী তিন ছবির খবর। বলিউডের ব্যস্ততম এই অভিনেতা এখন নজর দিয়েছেন গুড নিউজ ছবির প্রচারে।