দুটি মানুষের সম্পর্কের গল্প। একে অন্যের সঙ্গে পরিচয়, সেখান থেকে একটু একটু করে এগোতে থাকা গল্প। সেই গল্পে আসে নয়া মোড়। সামনে উঠে আসে আসল পরিচয়। একে অন্যকে ভালোবেসে সুখে ঘর করার আগের মুহূর্তেই যেন আবারও ঘটে ছন্দ পতন। মোড় ঘোরে গল্পের। ছন্দ পতনে কোথাও যেন সুর তাল লয়ের অভাব দেখা যায়। একটা দুর্ঘটনা, এরপরই একে একে নতুন চরিত্রের প্রবেশ।

আরও পড়ুনঃ অন্নপ্রাশনের দিনেই প্রথমবার, মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন কনীনিকা

শুরুতে এক নির্ভ্যাজাল সম্পর্কের গল্প মনে হোলেও কোথাও যেন লাভ আজ কাল পরশু-র ট্রেলার এক ভিন্ন রেশ রেখে দিয়ে গেল। গল্প বলার এক অন্য ধারা। পরিচালক প্রতীম ডি এক প্রেমের গল্পে বুনে গিয়েছেন রহস্যের ফাঁদ। অর্জুন ও মধুমিতার সম্পর্কের ঘেরা টোপে হাজির গল্পের তৃতীয় ঘুঁটি, পাওলি দাম। যাঁর দাপটে গল্প দাঁড়ায় আরেক। ছবির গান ইতিমধ্যেই সকলের নজর কাড়ে। 

মধুমিতার পর্দায় সাহসী দৃশ্য থেকে শুরু করে অভিনয়ের দাপট, ট্রেলারেই বাজিমাত করলেন তিনি। পাশাপাশি অর্জুনের ধারালো চরিত্রের উপস্থাপনা, এক কথায় বলতে গেলে ট্রেলার ছবির প্রতি দর্শকদের খিদে যেন বেশ কিছুটা বাড়িয়ে তুলল। ছবির কাজ শেষে। হাত মাত্র কয়েকটি দিন। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।  বড় পর্দায় এই প্রথম মধুমিতা, তবে পরিণত অভিনয়তেই যে নজর কাড়তে চলেছেন এই জুটি, তা আর বলার অপেক্ষা রাখে না।