বলিউডে পা রাখার পর খুব বেশি ছবিতে এখনও সারা আলি খানকে দেখা যায়নি। প্রথম ছবি কেদারনাথ-এর মধ্যে দিয়েই সকলের নজর কেড়েছেন সারা আলি খান। পর্দায় তিনি বরাবরই পরিণত। এরপরই সিম্বা ছবিটি মুক্তি পেয়েছিল। সেখানে সেভাবে অভিনয়ের সুযোগ না পাওয়ায় এবার এক কথায় পর্দায় দাপিয়ে অভিনয় করলেন সারা আলি খান। লাভ আজ কাল-ছবির সিক্যুয়েল সেই ইঙ্গিতই দিল।

আরও পড়ুনঃ বড়সড় মধুচক্রে নাম জড়াল বলিউডের এই অভিনেত্রীর, পুলিশি অভিযানে উদ্ধার ৩

আরও পড়ুনঃ একাধিকবার সিদ্ধার্থকে চুমু খেলেন শেহনাজ, ভিডিও ঘিরে হৈ চৈ নেটদুনিয়ায়

সবে মাত্র সম্পর্ক ভেঙেছে সারা ও কার্তিক আরিয়নে। বি-টাউনে এই জুটিকে ঘিরে যখন জল্পনা তুঙ্গে, তখনই একে অন্যের জন্য সময় দিতে পারছেন না বলে সম্পর্কে ইতি টেনেছিলেন এই দুই তারকা। ফলে বেশিদিন দর্শকদের কপালে এই জুটিকে এক সঙ্গে দেখা হল না। এরই মধ্যে মুক্তি পেল লাভ আজ কাল ছবির সিক্যুয়েলের ট্রেলার। সেখানেই নয়া লুকে ধরা দিলেন সারা আলি খান। 

এর আগে পর্দায় রোম্যান্টিক মুডে সারা ধরা দিলেও এবার পরিণত দৃশ্যে নজর কাড়লেন তিনি। দেড় মিনিটের ট্রেলার জুড়ে রইল সম্পর্ক, সম্পর্কের উষ্ণতা, ভালোবাসা এমন কি বিচ্ছেদও। মান-অভিমানের পালা যেন পর্দায় আরও বেশি জীবন্ত। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ১৪ই ফেব্রুয়ারি। গল্পের প্রেক্ষাপটে রয়েছে দুই অধ্যায়। প্রেমের সেকাল-একাল মিলিয়ে চিত্রনাট্য কতটা দানা বাঁধবে তা এখনই বোঝা না গেলেও, সারা-কার্তিক জুটি যে মুহূর্তে ভাইরাল, তা আর বলার অপেক্ষা রাখে না।