একের পর এক নয়া চমক নিয়ে বারে বারে টিআরপির তালিকাতে ওপরে উঠে আসতে দেখা গিয়েছে কৃষ্ণকলি ধারাবাহিককে। কিন্তু এবার খানিকটা ছক ভাঙার গল্প বলে তাঁকে পেছনে ঠেলে দিল ত্রিনয়নী। এই নিয়ে বেশ কয়েকবার কড়া টক্করে সামিল হতে দেখা গেল এই দুই ধারাবাহিককে। প্রথম থেকেই টিআরপির তালিকাতে বাজিমাত করেছিল কৃষ্ণকলি। কিন্তু কয়েকদিনের মধ্যেই সেই দৌরে নাম লিখিয়েছিল ত্রিনয়নী। অন্যদিকে ভুত দেখিয়েও টানা গেল না দর্শক।

দীপ্তর বিবাহের সপ্তাহ থেকেই এই ধারাবাহিক ছিল জনপ্রিয়তার তুঙ্গে। কিন্তু কোথাও গিয়ে যেন মাঝে মনোসংযোগ হারিয়েছিল দর্শক ধারাবাহিক একই পেশে হওয়ার ফলে। তবে শেষ পর্যন্ত সেই তালিকা থেকে অন্য সকলকে সরিয়ে দিয়ে সামনে উঠে এল ত্রিনয়নী। অন্যদিকে আবার এই তালিকা থেকে খানিকটা নিচে নেমে এল শ্রীময়ী। একই পেশে গল্পের জেরেই বোধ হয় দর্শকেরা সরে গেলেন আই ধারাহাহিকের তালিকা থেকে। 

সম্প্রতি শ্রীময়ীর কাছে ফিরতে দেখা যায় তাঁর মেয়েকে। বাবার সঙ্গে ঘুরতে যাওয়ার আগে মায়ের কাছেই থাকতে চায় তিথি। অন্যদিকে তা নিয়ে ঘোর আপত্তি তোলেন তাঁর বাবার বন্ধু। ছোট ছেলেকে দেখবে কে! সেই দায় কাঁধে বর্তায় ছোট্ট তিথির। গল্পের ভাঁজ এমটা হলেও দর্শক আবারও ঝুঁকে রইল কে আপন কে পড় ধারাহাবিকের দিকে। চলতি সপ্তাহতেই রয়েছে বড় চমক।