Asianet News BanglaAsianet News Bangla

পিসতুতো শ্বশুরের অনাবৃত শরীর নিয়ে মজার গল্প, রণবীর প্রসঙ্গে এ কী বললেন টুইংকেল খন্না! 

বলিউড অভিনেতা রণবীর সিং-এর অনাবৃত শরীর নিয়ে নৈতিক শিক্ষকদের মনে দারুণ খুঁতখুঁতানি। অভিনেতার বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআরও। কিন্তু, টুইঙ্কল খন্না তাঁর ছবির প্রশংসা করে নিজের পিসতুতো শ্বশুরের অনাবৃত শরীর দেখে ফেলার এক চটুল গল্প শোনালেন সাংবাদিকদের।

Twinkle khanna speaks about ranveer singh nude photoshoot ANBSS
Author
কলকাতা, First Published Aug 8, 2022, 12:00 AM IST

পুরুষ-নারীর উলঙ্গ শরীর লোকচক্ষুর সামনে প্রকাশ হয়ে পড়া একুশ শতকের ভারতে অনেকের কাছেই এক বিরাট অপরাধ। বলিউড অভিনেতা রণবীর সিং, যাঁর শরীর তাঁর জীবনের সমস্ত আয়, উপার্জনের একটা প্রধান অংশ, সেটাই যখন অনাবৃত অবস্থায় বেরিয়ে পড়ে (হয়তো কাজের তাগিদেই), তখন চারিদিকে রে রে রবে ছুটে আসেন নৈতিক শিক্ষকরা। শুরু হয়ে যায় নিন্দার ঝড়, দায়ের হয় এফআইআর এবং সব শেষে কেউ কেউ সেই অনাবৃত দেহসৌষ্ঠব ডিজিটাল কাপড়ে ঢেকে ক্ষান্ত হন।

কিন্তু, বলিউডের অনেক সুন্দরীরা অবশ্য চোখে তো চাপা দেনই নি, বরং চোখ মেলে বলিষ্ঠ রণবীরের সুন্দর শরীর দেখা উপভোগ করতে চেয়েছেন। গল্পকার, তথা প্রাক্তন অভিনেত্রী টুইঙ্কল খন্না কিন্তু এই অভিজ্ঞ বলি-সুন্দরীদেরই একজন। তিনি সাংবাদিকদের কাছে শুনিয়েছেন একটা মজার গল্প।
 
‘‘কয়েক বছর আগেকার কথা। আমার পিসি-শাশুড়ি তখনও অডিয়ো আর ভিডিয়ো কলের তফাত বুঝতেন না। ভিডিয়ো কলই এসেছিল। বাথরুমের দরজা খুলে আমার পিসি-শাশুড়ি ফোনটা সোজা বাড়িয়ে দিলেন তাঁর ৭২ বছরের স্বামীর (অক্ষয় কুমারের পিসেমশাই) কাছে। তিনি তখন গায়ের জল মুছতে তোয়ালে খুঁজছেন। পিসি তাঁকে বললেন, ‘মোহনজী, এই নিন, দিদি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে মুম্বই থেকে ফোন করছেন!’ সঙ্গে সঙ্গে আমার শাশুড়ি ও প্রান্ত থেকে ঝপ করে কলটি কেটে দিলেন। কারণ, সদ্যস্নাত মোহনজী তখন একেবারে জন্মের দিনের পোশাকে ছিলেন! গায়ে তাঁর সুতোটি ছিল না।’’ 

মজার গল্পটি বলে টুইঙ্কল আবারও ফেরেন রণবীরের অনাবৃত ফটোশুট প্রসঙ্গে। খন্নার মতে, সকলেই কোনও অনাবৃত মহিলার দিকে তাকাতে পছন্দ করেন। পুরুষের নিরাবরণ চেহারা অনেকের কাছেই অস্বস্তিকর। তাঁর শাশুড়িও (অর্থাৎ অক্ষয় কুমারের মা) সে দিন মোটেই আনন্দ পাননি বলেই ধারণা টুইঙ্কলের।

নিরাবরণ পুরুষদের নিয়ে ভারতের বুদ্ধিজীবীদের চর্চাটা এদিন আর একটু উস্কে দিলেন টুইঙ্কল খন্না। রণবীর সিং কীই বা করেছেন!  মহিলাদের প্রতিবাদ, থানা-পুলিশ, কেচ্ছা... এ সব নেহাতই তুচ্ছ ঘটনা। ‘আসল জিনিস’ দেখেছিলেন তাঁর শাশুড়ি মা, অর্থাৎ অক্ষয় কুমারের মা স্বর্গীয়া অরুণা ভাটিয়া।

টুইঙ্কেল খন্না এবিষয়ে আরও যোগ করে বলেছেন, “বিদ্যা বালান, যিনি বেশিরভাগ অভিনেত্রীর মতো অশ্লীলতার মামলা এবং ‘আপত্তিকর পোশাক’ উভয়েরই শিকার হয়েছিলেন, তিনিও কিন্তু রণবীরের ছবিগুলিকে সেরা বলেছেন।” সিং-এর ছবি নিয়ে তাঁর প্রতিক্রিয়া সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি ব্যঙ্গ করে বলেন, “সমস্যা কী? আমাদের চোখগুলোকেও মজা পেতে দাও!”


আরও পড়ুন-
আরও একবার নগ্ন হওয়ার প্রস্তাব পেলেন রণবীর, ফের কি ছক ভাঙতে রাজি বলিউডের 'খিলজি'?
রণবীর সিংয়ের সমর্থনে পোশাক খুলে ফেলে সম্পূর্ন নগ্ন হয়ে রাস্তায় নেমে পড়েছেন আমান্ডা সার্নি
মিজওয়ান ফ্যাশন শোতে মনীশ মালহোত্রার শো স্টপার হয়ে প্রকাশ্যেই চুম্বন রণবীর দীপিকার

Follow Us:
Download App:
  • android
  • ios