কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চন্দেলের নিশানা থেকে বাদ যাচ্ছেন বলিউডের কেউই।  এবার তাঁর নিশানায় বরুণ ধাওয়ান। এই মুহূর্তে জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির প্রচার নিয়ে ব্যস্ত রাজকুমার রাও ও কঙ্গনা রানাউত। ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। রাজককুমার সেই ট্রেলার টুইটারে শেয়ার করেন। 

রাজকুমার ওই ট্রেলার শেয়ার করে লেখেন, "যুদ্ধ সবে শুরু হয়েছে। এত তাড়াতাড়ি জাজ করে ফেলবেন না।" রাজকুমারের এই টুইটটি শেয়ার করে বরুণ লেখেন, কী দারুণ একটা ট্রেলার। অসাধারণ লিড, সাপোর্টিং কাস্ট আর দারুণ লেখা গল্প। দেখেই মনে হচ্ছে দারুণ হবে। 

এই স্টেটাসটি দেখেই মাঠে নামেন কঙ্গনার দিদি। স্টেটাসে কঙ্গনার নাম নেই বলে বরুণকে নিশানা করে বলেন, কঙ্গনার কাজের কথাও লিখে দিতে পারতেন স্যর। কঙ্গনাও তো কারও সন্তান। ও তো পরিশ্রমও করেছে। 

তবে রঙ্গোলির এই কমেন্টের জবাব দিতেও দেরি করেননি বরুণ। তৎক্ষণাৎ একটি স্টেটাস পোস্ট করে তিনি লেখেন, সতীশ স্যর, হুসেইনস, রাজ এবং বিশেশ করে কঙ্গনা সবাইকে ভালোবাসি। আর লিড কাস্টের মানে তো এটাই বোঝাতে চেয়েছিলাম ম্যাম। অনেক শুভেচ্ছা। 

বরুণ খুবই হাসিখুশি মানুষ, বি-চাউনে একরমই শোনা যায়। এই পরিস্থিতিও তিনি যে ভাবে সামাল দিলেন, তাতেও সেটাই স্পষ্ট। প্রসঙ্গত, কঙ্গনা ও রঙ্গোলির বাক্যবাণ থেকে বেঁচেছেন এমন তারকা বলিউডে এখন খুব কমই আছে। বরুণ নতুন সংযোজন। এর আগে রণবীর কাপুর, আলিয়া ভাট, করণ জোহর, কিয়ারা আডবানী সহ আরও অনেককে সোশ্য়াল মিডিয়ায় আক্রমণ করেছেন দুই বোন।