অনেকেই আছেন যাঁরা কার্যসূত্রে কিংবা পড়ার জন্য পেয়িইং গেস্ট হিসেবে থাকেন। কিন্তু তাতে ঝক্কি পোহাতে হয় হাজার। সময় মত ঢোকাটা হচ্ছে প্রাথমিকভাবে প্রয়োজন। যখন তখন বেরিয়ে পড়া মোটেও চলে চনা। না হলেই সমস্যার সন্মুখীন হতে হয় অনেককেই। যদিও বা এক আধ দিন ফিরতে সমস্যা হল তখন এসে দেখা বাড়ির দরজা বন্ধ। যদিও তা তা খোলে, সঙ্গে মেলে বিস্তর বকুনি। এবার এই সমস্যার হাত থেকে বাঁচতে সমাধানের পথ বাতলালেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। 

 

 

কয়েকদিন আগেই প্রকাশ্যে এল একটি ভিডিও। যা মুহুর্তে হল ভাইরাল নেট দুনিয়ায়। সেখানেই বিদ্যাকে দেখা গেল দরজা দিয়ে নয়, বরং বাড়িতে প্রবেশ করলেন তিনি এক প্রকার জানলা দিয়েই। সেই কৌশলই একমাত্র সমাধানের রাস্তা হতে পারে পেইং গেস্টদের সমস্যার হাত থেকে বাঁচার জন্য। অবশেষে সেই পথই বাতলালেন বিদ্যা।

 

 

ভিডিওটির মূল বিষয় হল স্মৃতি চারণ। ১৯৭৯ সালে হৃষিকেশ মুখোপাধ্যায়ের ছবি গোলমাল বিদ্যার প্রিয় ছবি। সেই ছবিতেই একটি দৃশ্যকে কপি করলেন বিদ্যা। সোশ্যাল মিডিয়ায় প্রায়সই দেখা যায় বিদ্যা বালনকে। সেখানে এবার ভক্তদের অনুপ্রাণিত করতে ও মজা দিতে এই ভিডিওটি শেয়ার করলেন তিনি। মিশন মঙ্গল ছবির পরই একাধিক ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। যদিও পরবর্তী ছবির নাম এখনও ঘোষনা করেননি বিদ্যা।