করোনা মোকাবিলাতে এগিয়ে এসেঠে গোটা দেশ সাধ্যমত ত্রাণ তহবিলে দান করা থেকে শুরু করে, মানুষের পাশে দাঁড়ানো, সাহায্যের তালিকা থেকে বাদ পড়ছে না কিছুই। সকলকে নিয়ে এই লড়াইয়ে জয় লাভ করতে হবে। আর তার জন্যই প্রাণের ঝুঁকি নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন ডাক্তার-স্বাস্থ্যকর্মীরা। তাই তাঁদের সুরক্ষা সবার আগে। তাঁরা ভালো থাকলেই বেঁচে উঠবে হাজার হাজারো মানুষ। 

আরও পড়ুনঃ 'তোমার এই স্বভাব বিপদ ডেকে আনবে', বলিউডে পা রাখতেই মৌসুমীকে বলেছিলেন বিনোদ মেহেরা

সেই করোনা যোদ্ধাদের পাশে দাঁড়াতেই এগিয়ে এসেছে বলিউড। একের পর এক তারকা কিনে দিচ্ছেন পিপিই। শাহরুখ খান দুই দফায় দান করেছেন পিপিই। তাঁর কাছে জমা পড়েছে পিপিই দানের আবেদনও। এবার সেই তালিকাতে নাম লেখানে বিদ্যা বালান। জানালেন, যেমন সেনারা যুদ্ধে জয় করে সীমান্ত রক্ষা করে, তেমনই করোনার মুূখে রুক্ষে দাঁড়িয়ে আমাদের প্রাণ বাঁচিয়ে চলেছেন ডাক্তার। 

আরও পড়ুনঃ একসময় রাণু মণ্ডল স্টেশনে দুপয়সার আশায় গান গাইতেন, কঠিন সময় তিনিও দাঁড়ালেন পাশে

এই অঘোষিত যুদ্ধ জল করতে গেলে লাগবে সরঞ্জাম। আর তাই স্বাস্থ্যকর্মীদের হাতে ১০০০ পিপিই তুলে দিতে চলেছেন বিদ্যা বালান। তিনি এই উদ্যোগের কথা নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় জানালেন। কয়েরদিন আগেই বাড়ির সামেন আসা সাফাইকর্মীকে সেলুট করে ভিডিও শেয়ার করেছিলেন তিনি। এবার সাধ্য মত ডাক্তারদের সাহায্যে হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী। নেটিজেনদের নজরে এবার বিদ্যা বালান। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা