২০১৯-এর এই সময় ছবিটা ছিল অন্যরকমের। রাণু মণ্ডল তখনও হয়ে ওঠেননি স্টার। নেই স্নান, নেই খাবার, রানাঘাট স্টেশনে দুপয়সার অপেক্ষায় গান গেয়ে চলা। একের পর এক গানে মিলত সামান্য কিছু। তা দিয়ে দিন চলত তাঁর। কোনওদিনও ভাবতে পারেননি এক সময় আসবে যখন তাঁরই বাড়ির দরজাতে দাঁড়িয়ে থাকবে সাহায্যের আশায় অনেকেই। আর বছর ঘুরতেই ছবিটা গেল পাল্টে। 

আরও পড়ুনঃ লকডাউনে বসেই বিদেশ ভ্রমণ, নেপথ্যে বচ্চন পরিবার

করোনা মোকাবিলাতে যখন সাধ্যমত প্রতিটা মানুষ এগিয়ে আসছেন, সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন, ঠিক তখনই সকলের মত নিজের পুঁজি নিয়েও এগিয়ে এলেন রাণু মণ্ডল। ২০১৯ সালে ঝড়ের মত উঠেছিলেন তিনি। টলিউড নয়, রাতারাতি পাড়ি দিয়েছিলেন বলিউডে। জাতীয় স্তরের সমস্ত সংবাদমাধ্যমের চোখ তখন ছিল সেই রাণু মণ্ডলের ওপর। নেট দুনিয়ায় ভাইরাল হওয়া লতা কণ্ঠী রাণুর ভাগ্য ফিরেছিল একটা ক্লিকেই। 

বলিউডে গান গেয়ে কলকাতায় ফিরে ছোটখাটো কয়েকটা অনুষ্ঠানেরও ডাকত পান তিনি। কিন্তু ভাইরাল রাণু খুব বেশিদিন ধরে রাখতে পারলেন না নিজেকে। সময়ের সঙ্গে সঙ্গে মানুষ তাঁকে ভুলতে বসল। তবে রাণু মণ্ডলকে এখন আর স্টেশনে গান গাইতে যেতে হয় না। দেরিতে হলেও আর পাঁচটা গায়িকার মত এখন তিনি গান বাড়িতেই অভ্যাস করেন। সেই চেনা রাণুদি যখন আজ সকলের হাতে সাহায্য তুলে দিলেন, তখন বেজায় খুশি হলেন স্থানীয় বাসিন্দারা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা