বৃহস্পতিবার ছিল বিশ্বের বিখ্যাত কমিডিয়ান অভিনেতা চার্লি চ্যাপলিনের জন্মদিন। জন্মের পর থেকেই শুরু হয়েছিল তাঁর জীবন যুদ্ছ। ছোট থেকেই পরিবারের কাউকেউ পাশে পাননি তিনি। মা-বাবার বিবাহ বিচ্ছেদ থেকে শুরু দুঃখের পথে পা বাড়ানো। মাত্র পাঁচ বছর বয়সে তিনি রোজগার করেছিলেন, মাকে রক্ষা করতে। এভাবেই বড় হতে থাকা চার্লি একদিন গোটা বিশ্বকে প্রাণ  খুলে হাসতে শিখিয়েছিল। 

আরও পড়ুন-সল্লুর ফার্ম হাউসে জোরকদমে চলছে জ্যাকলিনের শরীরচর্চা, সঙ্গী কে

মুখে নেই কথা, কেবল চ্যাপনিলেন চলন-বলনই ছিল যথেষ্ট মানুষের কাছে নিজের বার্তা পৌঁচ্ছে দেওয়ার জন্য। অভিনয় জগতে পা রাখার স্বপ্ন ছিল তাঁর। কিন্তু স্বপ্নের থেকে বাস্তব অনেকটা আলাদা। প্রথমেই তা বুঝতে পেড়েছিলেন চার্লি। তাই বেছে নিয়েছিলেন এক ভিন্ন ঘরনার অভিনয়। মানুষকে হাসিয়েই কাটাতে চেয়েছিলেন জীবন। আর তাঁর জন্মদিনে শ্রদ্ধার্ঘ্য জানালেন বিদ্যা বালন। 

 

 

এক ম্যাগাজিনের শ্যুটের জন্য সেজে ছিলেন বিদ্যা চার্লি। সেই ছবির কোলাজ দিয়েই অভিনেতাকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন বিদ্যা। কোয়ারেন্টাইনেই রয়েছেন তিনি। গোটা দেশ এখন করোনার কোপে। তাই নিয়ম মেনেই ঘরে বন্দি রয়েছেন তারকারা। বাড়িতেই সময় কাটছে বিদ্যার। নেট দুনিযায় খুব একটা সচল নন বিদ্যা। তবে মাঝে মধ্যেই পোস্ট করে ভক্তদের নজর কাড়েন। এবারও তার ব্যতিক্রম হল না।      

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা