Asianet News BanglaAsianet News Bangla

Vikram Vedha: Alcoholia গানে একদম পুরনো ছন্দে হৃত্বিক রোশন, মাতিয়ে দিলেন দর্শকদের


রীতিমত ধুম মাচিয়ে আপ-কামিং মুভি বিক্রম-ভেদার 'অ্যালকোহলিয়া' গান রিলিজ করলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলে হৃত্বিক রোশনের ভক্তরা। 

Vikram Vedha's Song launch Alcoholia Hrithik Roshan returned to the old rhythm bsm
Author
First Published Sep 17, 2022, 11:12 PM IST

রীতিমত ধুম মাচিয়ে আপ-কামিং মুভি বিক্রম-ভেদার 'অ্যালকোহলিয়া' গান রিলিজ করলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলে হৃত্বিক রোশনের ভক্তরা। গানটি যে আসন্ন হিট-সঙ-এর তালিকায় থাকছে তা আর বলার অপেক্ষা রাখে না। মুম্বইয়ের গেইটি গ্যালাক্সিতে গানের লঞ্চ অনুষ্ঠানে হৃত্বিকের ভক্তরা রীতিমত উল্লসিত ছিল। গানটি ইউটিউবেও রিলিজ করেছে। ছবিটি রিলিজ করবে আগামী ৩০ সেপ্টেম্বর। 

Vikram Vedha's Song launch Alcoholia Hrithik Roshan returned to the old rhythm bsm


হৃতিক রোশন এবং সাইফ আলি খানের আসন্ন গ্যাংস্টার ছবির বিক্রম  ভেধা-এর প্রথম গান শনিবার একটি জমকালো আয়োজনে প্রকাশিত হয়েছে। অ্যালকোহলিয়া শিরোনামের গানটিতে হৃতিককে তার নাচের দক্ষতা দেখায় দেখা যায়। এই গান অনুষ্ঠানে হৃত্বিক আবার পুরনো ছন্দে ফিরছেন বলেও ধারনা অনেক ভক্তের।  গান প্রকাশ অনুষ্ঠানে হৃত্বিক জানিয়েছেন গেইটি গ্যালাক্সি তাঁকে তাঁর প্রথম ছবি কহো না প্যার হ্য়ায়ের কথা মনে করিয়ে দিচ্ছে। কারণ এই ছবির সঙ্গীত প্রকাশ হয়েছিল এই হলে। তারপর এই অ্যালকোহলিয়া গান লঞ্চ অনুষ্ঠান হল। 

হৃত্বিক জানিয়েছেন , প্রায় ২২  বছর আগে, যখন 'কাহো না... পেয়ার হ্যায়' মুক্তি পেয়েছিল, তখন প্রথম দিনের প্রথম শোতে এসেছিলেন। সেই উচ্ছ্বাস এবং আমি দর্শকদের সঙ্গে তিনি তাঁর প্রথম ছবিটি দেখেছিলেন।  যখন ছবিটি শেষ হয়েছিল এবং হলের আলো জ্বলেছিল তখন দর্শকরা তাঁকে চিনতে পেরেছিল। সেই প্রথমবার তিনি দর্শকদের ভালবাসা পেয়েছিলেন। যা আজও তাঁর জীবনে অব্যাহত রয়েছে। এদিনও দর্শকদের উন্মাদনা তাঁকে পুরনো দিনের কথা মনে করিয়ে দিয়েছে। গান প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির অন্য কলাকুশলী রাধিকা আপ্তে। 

Vikram Vedha's Song launch Alcoholia Hrithik Roshan returned to the old rhythm bsm

গানটি লিখেছেন মনোজ মুনতাশির। সুর দিয়েছেন বলিউডের জনপ্রিয় সুরকার বিশাল ও শেখর জুটি। গান গেয়েছেন, স্নিগ্ধজিৎ ভৌমিক ও অনন্যা চক্রবর্তী। বিশাল শেখরও এই গানে গলা মিলিয়েছেন। এই গানের ক্যারিওগ্রাফার গণেশ হেগড়ে। গানটির জন্য প্রায় তিন মাস অনুশীলন করতে হয়েছে বলেও জানিয়েছেন হৃত্বিক। গানের জন্য বিশাল ও শেখরকেও ধন্যবাদ জানিয়েছেন হৃত্বিক। 

আপনিও দেখুন হৃত্বিকের অ্যালকোহলিয়া গানটিঃ 

Follow Us:
Download App:
  • android
  • ios