পুজোর মুখে ধারাবাহিকেও টানটান উত্তেজনা। একে অন্যকে টেক্কা দিয়েই বর্তমানে চলছে চারটি চ্যানেল। কিন্তু সেখানে ভিন্নস্বাদের একাধিক ধারাবাহিক থাকলেও পর্দায় দাপটের সঙ্গে রাজ করছে মাত্র দুই, এক ত্রিনয়নি ও শ্রীময়ি।

দুই ধারাবাহিকেই মূলে রয়েছে দুই গৃহবধূ। ত্রিনয়নি ধারাবাহিকে বিয়ের মরশুম কাটিয়ে এখন পরিবারে নয়া মোড়। সেখান থেকেই দীপ্তর প্রতিদিনের মানসিক যুদ্ধ শুরু। কীভাবে প্রকাশ্যে নিয়ে আসবে সে তাঁর মনের কথা তার পথই আর সে ভেবে পায় না। গল্পের মোড়ই বা ঘুরতে চলেছে কোন পথে, তা নিয়েই এখন জল্পনা তুঙ্গে।

একদিকে যেমন ত্রিনয়নিতে বাজিমাত, তেমনই অন্যদিকে নজর কাড়ছে শ্রীময়ি। স্টারের এই ধারাবাহিক এখন টিআরপি-র তালিকায় সেরা। ইন্দ্রানী হালদার অভিনীত এই ধারাবাহিকেরও মূলে রয়েছে এক গৃহবধূর গল্প। যাঁর ছাপসা জীবন-যাপন, লক্ষ্মীমন্ত আচরণেই মুগ্ধ বাঙালির ড্রইংরুম। ফলে এই দুই ধারাবাহিকেই বর্তমানে মজেছে দর্শক। 

অন্যদিকে একইভাবে পিছিয়ে পড়ল মহাপীঠ তারাপীঠ এবং জিবাংলার রান্নাঘর। এই দুই ধারাবাহিকের টিআরপি দুই বেসরকারী চ্যালেনেরই সবথেকে নিচে অবস্থান করছে। যদিও একাধিন নতুন পদ নিয়ে হাজির হচ্ছেন অপরাজিতা আঢ্য, এবং একইভাবে পুজোর সময় কালী কথা নিয়ে হাজির মহাপীঠ তারাপীঠ ধারাবাহিক।