সকাল থেকে সন্ধ্যে পাড়ার মোড়ে কান পাতলেই শোনা যায় বেশ কয়েকটি চেনা সুর, ছোট পর্দা জুড়েই তখন চলে ধারাবাহিকের দাপট। স্টার, জি, কালার্স, কার দৌড় কত দূর, সেই দিকে নজর রেখেই একের পর এক ছবি নতুন ধারাবাহিক উঠে আসে টিভির পর্দায়।

মেগা সিরিয়াল মানেই টানা পোড়েন, ওঠা নামার গল্প। কখনও পর্দা জুড়ে চলে টানটান উত্তেজনা, কখনও আবার তা পিছিয়ে অন্য ধারাবাহিকের টক্করে। ফলেই এক এক সপ্তাহে এক একটি সিরিয়ালের বাজার ওঠে জমে। এই সপ্তাহে টিআরপি উর্ধ্বমুখী দাদাগিরির। সবকিছুকে পেছনে ফেলে ছোটপর্দা কাঁপাচ্ছে দাদাগিরি। ১০ ছাড়িয়ে গিয়েছে দাদাগিরির টিআরপি। এরপরেই রয়েছে ত্রিনয়ণী। ৮ শতাংশ ছাড়িয়েছে ত্রিনয়ণী-র টিআরপি। গত সপ্তাহের চেয়ে কিছুটা কমে গিয়েছে ত্রিনয়ণী-র টিআরপি। জ্যাসমিনের সঙ্গে বিয়ে আটকাতে নয়ন কি করবে তা নিয়ে এখন টান টান উত্তেজনা। ৮.৭ থেকে কিছুটা কমে গিয়েছে রাসমণির টিআরপি। সৌদামিনীর সংসার, বকুল কথা, ও নেতাজী-র টিআরপি ক্রমশ নিম্নমুখী। 

আরও পড়ুন জুতো গেল চুরি, খালি পায়েই ফিরলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর

অন্যদিকে স্টার জলসাতে শুধুমাত্র উর্ধ্বগামী টিআরপি শ্রীময়ী-র, ৭.১ এ ঠেকেছে তার টিআরপি। কুঞ্জছায়া নতুন শুরু হলেও টিআরপি অনেকটাই কম। তালিকাতে এখনও ফিরতে পারেনি ইরাবতীর চুপকথা, নজর, কলের বউ। সেরা পাঁচ তালিকাতে এবারও জায়গা করতে পারেনি স্টার। একনজরে সেরা পাঁচ-

  • দাদাগিরি
  • ত্রিনয়ণী
  • করুণাময়ী রানি রাসমণি
  • বকুলকথা
  • কৃষ্ণকলি