কাছের মানুষ এর প্রমোশনের ফটোশুটে কেমন লুক শেয়ার করলেন সুপারস্টার দেব? চোখ রাখুন খবরে

| Sep 26 2022, 03:13 PM IST

কাছের মানুষ এর প্রমোশনের ফটোশুটে কেমন লুক শেয়ার করলেন সুপারস্টার দেব? চোখ রাখুন খবরে

সংক্ষিপ্ত

৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সুপারস্টার দেব পরিচালিত'কাছের মানুষ'। সিনেমার প্রমোশনে ব্যস্ত গোটা টিম। তারমধ্যেই প্রমোশনের ফটোশুট সেরে ফেললেন দেব। কেমন পোজ দিলেন অভিনেতা? দেখতে ভুলবেন না
 

দীপক অধিকারী, এই নামে হয়ত চিনতে পারবেন না অথবা মনে হবে কোথায় যেন শুনেছি নামটা কিন্তু দেব নামটি বললেই এক ঝলকে যার মুখ ভেসে ওঠে, তিনি হলেন টলিপাড়ার রোমিও, সুপারস্টার দেব অধিকারী। ২০০৬ সালে অগ্নিশপথ সিনেমা দিয়েই টলিউড প্রথম পা রাখলেও একের পর এক ব্লগব্লাস্টার সিনেমায় অভিনয় করে দেব এখন সুপারস্টার। ঘাটালের সাংসদ দেব অভিনয়ের পাশাপাশি প্রযোজক, পরিচালক এবং লেখক ও বটে। 

দেবের নিজস্ব প্রোডাকশান হাউস 'দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস'। পাসওয়ার্ড সিনেমা দিয়ে শুরু হয় প্রোডাকশন হাউসের প্রথম কাজ। এরপরেই  আসতে থাকে 'চ্যাম্প','ককপিট','টনিক', এবং কিছু মাস আগেই মুক্তি পাওয়া 'কিশমিশ'। এরপরেই শুরু হয় 'কাছের মানুষ' সিনেমার জোরকদমে শুটিং। দুর্গা পূজার শুরুতেই ৩০ সেপ্টেম্বর অর্থাৎ পঞ্চমীর দিনেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে 'কাছের মানুষ'। 

Subscribe to get breaking news alerts

সিনেমার ট্রেলার প্রকাশের পরই উত্তেজনা তৈরি হতে থাকে দর্শকদের মনে। জুলফিকার সিনেমার পর টলিপাড়ার প্রসেনজিৎ এর সঙ্গে দেবের দ্বিতীয় কাজ। সিনেমায় দেব, প্রসেনজিৎ ছাড়াও রয়েছেন ঈশা সাহা, তুলিকা বসু, সুমিত কীর্তনীয়া। আসন্ন এই সিনেমার প্রমোশনে ব্যস্ত কাছের মানুষ এর গোটা টিম। রিয়েলিটি শো থেকে শুরু করে বিভিন্ন ক্লাবে চলছে প্রমোশনের কাজ। 

এরইমধ্যে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এর কর্ণধার তথা দেব নিজেই সিনেমার প্রমোশনের জন্য পুজোর আগেই ১৭ সেপ্টেম্বর অর্থাৎ শনিবার একটি ফটোশুট করেন। ফটোগুলি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন এবং ক্যাপশনে লেখেন "বিফোর মাই অফিস টেকস ওভার মাই সোশ্যাল মিডিয়া ফর দ্য #কেএম প্রমোশন"

ফটোশুটে দেব দিয়েছেন একটু ইউনিক পোজ। দেবের পরনে ছিল কালো লঙ শার্ট, কালো রঙেরই ফরমাল প্যান্ট। ধূসর রঙের ব্লেজারটি পরে না থাকলেও পোজ দিতে ওটাকেই গায়ের উপর চাপিয়ে রাখেন তিনি। দেবের প্রমোশনের এই লুকটি নজর কেড়েছে দর্শকদের।