Asianet News BanglaAsianet News Bangla

উর্বশী রাওতেলা কে তিনি চেনেন না, মন্তব্যে পাকিস্তানি বোলার নাসিম শাহ, পাল্টা উওর অভিনেত্রীর

পাকিস্তানি বোলার নাসিম শাহকে নিয়ে ট্রোল হলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলা। সম্প্রতি প্রচারিত একটি ভিডিওটে উর্বশী ও নাসিমের ছবির ব্যাকগ্ৰাউন্ডে শোনা যাচ্ছে রোমান্টিক গান। তবে নাসিমকে ভিডিওটির ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, তিনি উর্বশীকে চেনেননা। এ মন্তব্যের পরেই ট্রোল হন অভিনেত্রী। 

who is urvashi rautela says Pakistani bowler Naseem shah urvashi replied
Author
First Published Sep 12, 2022, 1:31 PM IST

উর্বশী রাওতেলা, বলিউডের সুন্দরী তারকাদের মধ্যে অন্যতমা। তাঁর সৌন্দর্যে মুগ্ধ গোটা নেট দুনিয়া। কখনো বোল্ড অ্যান্ড হট লুকে তো কখনো এথনিক পোষাকে নজর কেড়েছে অনুরাগীদের। ইনস্টাগ্রামে ৫৪.৮ মিলিয়ন ফলোয়ারদের কাছে সম্প্রতি প্রকাশ করেছিলেন একটি ভিডিও। ভিডিওটি ছিল তার অনুরাগীদের তৈরী যা তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। 

সম্প্রতি উর্বশীর আপলোড করা ভিডিওটি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। এমনকি ভিডিওটি ছাড়তেই যথেষ্ট বিতর্কের সম্মুখীন হন অভিনেত্রী। অনুরাগীদের তৈরী ওই ভিডিওটিতে পাকিস্তানী বোলার নাসিম শাহ এর সাথে উর্বশীর ছবি একত্র করা হয়েছিল যার ব্যাকগ্ৰাউন্ডে ছিল রোমান্টিক সুরের ধারা। দর্শকেরা ভিডিও দেখে উর্বশীকে নিয়ে মিমস এবং ট্রোল করা শুরু করলে এদিন জনসমক্ষে তিনি জবাব দেন। তিনি সাংবাদিকদের কাছে অনুরোধ করেন এইসব নিয়ে আর কোনো সংবাদ তৈরী না করতে। পাশাপাশি তিনি তার প্রশংসকদের আন্তরিক ভালবাসা জানিয়েছেন শান্তি ইমোজি ব্যবহার করে। 

কিন্তু ভাইরাল ওই ভিডিওটির অন্যতম চরিত্র অর্থাৎ পাকিস্তানি বোলার নাসিম শাহ কে সম্প্রতি হত্তয়া ভিডিওটির ব্যাপারে কিছু জিঞ্জাসা করলে তখন তিনি হাসলেন এবং একটি অস্পষ্ট উত্তর দিয়ে বলেন যে তিনি জানেন না উর্বশী কে এবং কেন কেউ তার সাথে ভিডিওটি তৈরি করবে।  তিনি বলেছেন যে তিনি বর্তমানে ক্রিকেট খেলার দিকে মনোনিবেশ করছেন এবং এটি চালিয়ে যেতে চান। নাসিমের এই মন্তব্যের পরেই আরো উত্তাল হয়ে ওঠে নেটপাড়া এবং ট্রোল হতে থাকেন অভিনেত্রী। 

অন্যদিকে, উর্বশী একটি সাক্ষাৎকারে জানান  তার সাথে দেখা করার জন্য মি. আর পি( ঋষভ পন্থ) একাধিকবার ডায়াল করেছেন তখন থেকেই তিনি খবরে রয়েছেন।  তিনি বলেছিলেন যে তিনি বারাণসীতে শুটিংয়ে ব্যস্ত ছিলেন এবং উল্লিখিত ব্যক্তির কাছ থেকে বেশ কয়েকটি মিসড কল পেয়েছিলেন। 

 তার বক্তব্যের পরে, ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্ত উর্বশীকে কটাক্ষ করার জন্য ইনস্টাগ্রামে গিয়ে বলেছিলেন যে,এটি যথেষ্ট মজার বিষয় যে কীভাবে লোকেরা কেবল সামান্য জনপ্রিয়তার জন্য সাক্ষাত্কারে মিথ্যা বলে।  ঋষভের প্রতিক্রিয়ায়, উর্বশী বলেছিলেন যে ছোট ভাইয়াকে তার ফোকাস অন্য কোথাও সরিয়ে না দিয়ে ব্যাট বল খেলা উচিত।

Follow Us:
Download App:
  • android
  • ios