হিন্দি টেলি জগতে রিয়েলিটি শোগুলি যে একটা বিরাট ভুমিকা পালন করে থাকে, সেকথা বলাই বাহুল্য। জনপ্রিয়তা হোক বা টিআরপি, সব দিক থেকে দর্শক মহলে রিয়েলিটি শো-এর প্রতি একটা বিশেষ ভাললাগা রয়েছে।  হিন্দি টেলি জগতে এমনই এক জনপ্রিয় রিয়েলিটি শো হল বিগ বস। আর এবার বিগ বস সিজন ১৩-এর সম্ভাব্য প্রতিযোগীদের নাম প্রকাশ করা হয়েছে। 

সূত্রের খবর,  প্রায় ২৩জন নামী-দামি সেলিব্রিটির কাছে বিগ বস-এ অংশ নেওয়ার কথা বলা হয়েছে, এর মধ্যে সম্ভাব্য ১৩ জন প্রতিযোগী ৩০ জুলাই-এর পর এই শো-এর প্রতিযোগী তালিকায় নাম স্বাক্ষর করবেন বলে জানা গিয়েছে। প্রকাশিত এই তালিকায় থাকা অনেক সেলিব্রিটিই বিগ বস ১৩-এ তাঁদের যোগদানের কথা অস্বীকারও করেছেন। মনে করা হচ্ছে কর্তৃপক্ষের সঙ্গে তাঁদের কনট্রাক্ট থাকার কারণেই এখনই কোনও মন্তব্য করতে চাইছেন না কেউই। 

চলে গেলেন এক মহীরুহ, গিরিশ স্মরণে চলচ্চিত্র জগত

সলমন খানও যে আরও একবার সঞ্চালকের ভুমিকায় আসতে চলেছেন তা তাঁর টুইটারের পোস্ট থেকেউ স্পষ্ট। অভিনেত্রী জারিন খান থাকতে পারে এবারের বিগ বসে এমনটাই শোনা গিয়েছিল। তবে সম্প্রতি তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে বিগ বস সিজন ১৩-এ তিনি অংশ নিচ্ছেন না। তবে টলি অভিনেতা জিৎ-এর বিগ বসে অংশগ্রহণ নিয়ে শুরু হয়েছে জোড় গুঞ্জন। যদিও নায়ককের পক্ষ থেকে এখনও কোনও কিছু খোলসা করে জানানো হয়নি। এর আগে বিগ বস বাংলায় সঞ্চালকের ভুমিকায় দেখা গিয়েছিল তাঁকে। আর এবার হিিন্দ বিগ বস-এ তাঁকে প্রতিযোগী হিসাবে দেখা যাবে কি না তা সময়ই বলবে।