বর্তমানে টলি-পাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। একের পর এক বড় প্রজেক্ট এখন তাঁর হাতে। এরই মধ্যে চলতি বছরে মুক্তি পেয়েছে তাঁর একটি ছবি, নাম বিবাহ অভিযান। সেই ছবির কাজ শেষ হতে না হতেই হাতে আসে নতুন সুযোগ, তারই প্রস্তুতি লগ্নে ফোটোশ্যুট সেরে নিলেন এই জুটি।

আরও পড়ুনঃ অনবদ্য লুক, মুক্তি পেল মিমি চক্রবর্তীর প্রথম মিউডিক ভিডিও, শুনেনিন মিমির গান

রাহুলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বেশ কিছুদিন তেমন তেমনভাবে অভিনেত্রীর দেখা না মিললেও, বর্তমানে প্রায়শই তাঁকে শিরোমামে পাওয়া যায়। তবে এর আগে এমন ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরা বন্দী হতে দেখা যায়নি তাঁকে। ওয়েব সিরিজে সাহসী চরিত্রে অভিনয় করলেও এবার টলি পাড়ায় হট পোজে নজর কাড়লেন তিনি।  অবশেষে পুজোর মুখে ফোটোশ্যুটে একই ফ্রেমে ধরা দিলেন যশের বিপরীতে প্রিয়াঙ্কা। এই জুটির হট লুকে এক কথায় কুপোকাত ভক্তরা। 

 

আরও পড়ুনঃ এবার 'অসুর' দমনে নুসরত, প্রকাশ্যে সাংসদের নয়া লুক

বেশ কয়েকটি টেকের মুহুর্ত, প্রস্তুতিপর্ব, সব নিয়ে একটি ভিডিও শেয়ার করলেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করা মাত্রই তা ভাইরাল হল নেট দুনিয়ায়। বরাবরই নিজের লুকে পার্ফেক্ট সেড দিতে পছন্দ করেন প্রিয়াঙ্কা। কিন্তু যশের সঙ্গে তাঁর জুটি বেজায় মানানসই। এর আগে একই সঙ্গে পর্দায় তাঁদের কাজ করতে দেখা যায়নি। ফলে দর্শকদের নজর কাড়ল যশ-প্রিয়াঙ্কা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Behind the scene @yashdasgupta

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on Sep 22, 2019 at 4:54am PDT

 

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখলেন, শীঘ্রই শুরু হবে শ্যুটিং। একটি রোম্যান্টিক চিত্রনাট্যে কাজ করতে চলেছেন তাঁরা। তারই আগে প্রথম পর্যায়ের শ্যুট শেষ করলেন যশ-প্রিয়াঙ্কা। পরিচালনায় থাকছেন সুজিত মণ্ডল।