পুজোর পরিবার বা বন্ধুদের সঙ্গে খাওয়া দাওয়া জমিয়ে তুলতে বানিয়ে নিতে পারেন এই পদ। রইল বিয়ে বাড়ির স্বাদের দিল্লিওয়ালা বাটার চিকেনের রেসিপি। পুজোর আড্ডায় যাতে পেট পুজোর কোনও খামতি না থাকে, এশিয়ানেট বাংলার এই ফুড সেকসনে পেয়ে যাবেন একের পর এক নানা স্বাদের রেসিপি। পুজোয় অবশ্যই ট্রাই করুন আজকের এই পদ। ঘরে আটকে থাকা অবস্থায় মোবাইল খুললেই একের পর এক রেসিপি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। 

আরও পড়ুন- পুজোর ভুড়িভোজ জমিয়ে তুলবে এই পদ, রইল লোভনীয় স্বাদের চিকেন রোস্টের রেসিপি

এমন এক জটিল পরিস্থিতিতে বাইরের কেনা খাবারের থেকে বাড়ির খাবার খাওয়াই উচিত। পুজো মানে খাওয়া দাওয়া তো থাকবেই। তবে প্রতিবারের মতো এবারের পুজোয় যে বিশেষ কিছু বিষয়ে নজর রাখতে হবে, তা সকলের জানা। কারণ মহামারী আবহের মধ্যেই বাঙালীর শ্রেষ্ঠ উৎসব কাটবে। তাই সকলেই যাতে সুস্থভাবে এই পুজোর আনন্দ উপভোগ করতে পারে, সেই বিষয়ে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। 

আরও পড়ুন- একঘেয়ে পোলাও-এর পদ আর নয়, পুজোয় বানিয়ে দেখুন সুস্বাদু ইরানিয়ান পোলাও

 তাই পরিস্থিতিতে সামান্য খরচায় যাতে পরিবারের মন ভালো রাখা যায় তার জন্যই আজকের এই পদ। আজ রইল একেবারে অন্য স্বাদের অসাধারণ লোভনীয় বিয়ে বাড়ির স্বাদের দিল্লিওয়ালা বাটার চিকেনের রেসিপি। রাইস বা পরোটা, নান যে কোনও একটার সঙ্গেই দারুন ভাবে জমে যাবে এই পদ। পুজোর আনন্দ ভাগ করে নিতে বানিয়ে নিন রেস্তোরাঁর স্বাদের এই পদ। এই পদ রেসিপি যে সকলের ভালো লাগবে তা আর বলার জায়গা রাখে না। তাই আর দেরি না করে দেখে নিন তৈরির সবচেয়ে সহজ রেসিপি-