আজকের রেসিপি একেবারেই তাঁদের জন্য যারা চটপটে মুখোরচক খেতে অত্যন্ত পছন্দ করেন। ঘরে একেবারে সহজেই কিন্তু অন্য স্বাদের এই রেসিপি আশা করি ভালো লাগবে সকলেরই। বাড়িতে বানিয়েও নিতে পারবেন সহজেই। করোনার বিরুদ্ধে লড়াই করছে গোটা দেশ। এই সময় যতটা সম্ভব বাড়ির বাইরে না যাওয়াই উচিৎ। তার মধ্যে দিন দিন বৃদ্ধি পাচ্ছে তাপমাত্রা। তাই শরীর সুস্থ রাখতে বাড়িত তৈরির খাবার খাওয়াই উচিত। 

আরও পড়ুন- কতটা আলাদা বেকিং সোডা এবং বেকিং পাউডার, জেনে নিন এদের ব্যবহার ও পার্থক্য

নতুন নতুন রেসিপি বানাতে যারা ভালোবাসেন তাঁদের জন্য এই রেসিপি একেবারে অনবদ্য। বিশেষ করে যারা রান্না করে খাওয়াতে ভালোবাসেন। তাঁদের কথা মাথায় রেখেই আজ রয়েছে অন্য স্বাদের চাট রেসিপি। এই পদ যেমন সুস্বাদু তেমনই স্বাস্থ্যকর। এই পদ আপনার শরীরের আয়ডিনের দৈনিক চাহিদা মেটায়। একঘেয়ে বাড়িতে থেকে এই সময় নানা জল খাবারের জন্য নানান পদের চাহিদা বাড়ছে প্রতিদিন।

আরও পড়ুন- জমবে উঠবে পাত মটনের এই পদে, রইল আওধী মটনের সহজ রেসিপি

একেবারে সহজ পদ্ধতিতে কীভাবে এই পদ বানাবেন রইল তার হদিশ। বন্ধুদের সঙ্গে আড্ডা জমিয়ে তুলতে কম তেলের সঠিক এই ডায়েট মেনে চলতে এই পদের জুড়ি মেলা ভার। বাড়ির ছোটদের বা বয়স্কদের জন্য যে এই পদ সবচেয়ে বেশি উপকারী। তাই দেরি না করে দেখে নিন কিভাবে বানাবেন এই পদ, তার হদিশ দিচ্ছে মাস্টার শেষ সঞ্জীব কাপুর। দেখে নিন পাস্তা চাট তৈরির ভিডিওটি-