অনেকটা সময় বাড়িতে কাটাতে মাঝে মাঝে কিছু সুস্বাদু খাওয়ার বায়না ধরে বাচ্চারা। লকডাউন শিথিল হলেও এই সময় সতর্কভাবেই বাড়িতে থেকে যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। এর পাশাপাশি বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। কম খরচের মধ্যেই সংসারও সামলাতে হচ্ছে অনেকেই।

আরও পড়ুন- গরমে স্বাস্থ্যকর পানীয়, যা তৈরি হবে কম খরচে সুস্থ রাখবে শরীরও

পাশাপাশি দিনে দিনে বদল হচ্ছে আবহাওয়া। কখনও গরম আবার কখনও বৃষ্টি। এই মরসুমে শরীর সুস্থ রাখার জন্য এমন কিছু খাওয়া দরকার যা শরীর ভালো রাখতে সাহায্য করবে। আবার বাচ্চাদের মনও ভালো করে দেবে। আর এই সময় একঘেয়ে ঘরের খাবারের থেকে একটু অন্য স্বাদের খাবার দিলেই খুশি ছোটরা। তাই আজ জানবো এমনই এক জলখাবারের রেসিপি যা বাড়িতে খুব সহজেই বানানো যায়। এই রেসিপি একবার বাড়িতে বানালে দোকান থেকে কেনার প্রয়োজন পড়বে না।

আরও পড়ুন- হাতে গোনা মাত্র ৩টি জিনিস দিয়েই হবে স্বাদপূরণ, বানিয়ে নিন সুস্বাদু ম্যাঙ্গো মুস

ঘরবন্দি থাকা ছোটদের মন ভালো করে দিতে অবশ্যই বানাতে পারেন এই পদ। আজ রইল জিভে জল আনা অসাধারণ এক রেসিপি যা সমস্ত ঘরোয়া উপকরণ দিয়ে সহজেই বানিয়ে দিতে পারবেন, পনির ক্রাসড টোস্ট স্যান্ডউইচ। আজকের এই ব্যস্ত জীবনযাত্রায় চটপট যদি এমন সুস্বাদু জলখাবার বানিয়ে নেওয়া যায় তাহলে দারুন জমে যায়। তবে দেরি না করে দেখে নেওয়া যাক পনির ক্রাসড টোস্ট স্যান্ডউইচ বানানোর সহজ সরল রেসিপি। দেখে নিন এই সিক্রেট রেসিপি।

 
PANEER CRUSHED TOAST SANDWICH

PANEER CRUSHED TOAST SANDWICH

Posted by Indian Daily Food on Thursday, 25 June 2020