লকডাউন এখনও চলছে তবে তা শিথিল হয়েছে অনেকটাই। শিথিল হলেও এখনও বন্ধ রয়েছে বহু দোকান, রেস্তোরাঁ। এদিকে করোনার ভয় জাঁকিয়ে বসার কারণেই অনেকেই বাড়িতে তৈরির খাবারই বেশি স্বচ্ছন্দ্য বোধ করছেন। করোনার জেরে এমন এক পরিস্থিতির সৃষ্টি হয়েছে, এর ফলে বাইরে খাওয়াই প্রায় বন্ধ হয়ে গিয়েছে। আর এর ফলেই বন্ধ হয়ে গিয়েছে মনের মতন খাবার খাওয়া। তাই এমন এক পরিস্থিতিতে ঘরে বসেই যাতে বিশেষ দিনগুলো পালন করা যায় তাঁর জন্য বিশেষ ব্যবস্থা নিয়েছে কলকাতার জনপ্রিয় স্বনামধণ্য রেস্তোরাঁ।

 

তাই ভোজন রসিকদের জন্য সুখবর নিয়ে এল শহরের এক স্বনামধন্য এবং জনপ্রিয় রেস্তোরাঁ অউধ ১৯৫০। লকডাউন পরিস্থিতিতেও এক ফোনে বাড়িতে বসেই পেয়ে যাবেন অউধ ১৯৫০ রোস্তোরাঁর রাজকীয় পঞ্চব্যঞ্জন। যাতে কোনও ভাবেই ফাদার্স ডে নষ্ট না হয় তার জন্য এক বড় চ্যালেঞ্জ নিয়ে হাজির হয়েছে ওউধ। ফাদার্স ডে উপলক্ষে সমস্ত লোভনীয় পদ নিয়ে হোম ডেলিভারির সুবিধা নিয়ে প্রস্তুত থাকবে এই রেস্তোরাঁ। এই পরিষেবা পাওয়া যাবে সুইগি ও জোমাটো ফুড ডেলিভারি সংস্থার থেকে। এছাড়া হোম ডেলিভারির সুবিধা পেতে সরাসরি ফোন করতে পারেন রেস্তোরাঁতেও। 

 

জানা গিয়েছে ফাদার্স ডের জন্য বিশেষ এই সুবিধা দিতে এই রোস্তোরাঁ ভোজন রসিকদের জন্য রাখছেন তাদের বিশেষ আকর্ষণীয় পদগুলি। যার মধ্যে রয়েছে গলওটি কাবাব, মাহি টিক্কা,কলকাতার স্পেশাল চিকেন ও মটন বিরিয়ানি, আধি হান্দি বিরিয়ানি, রান বিরিয়ানি, পলক বিরিয়ানি, গোস্ত ভুনা, চিকেন ইরানী, ইরানী ঝিঙ্গা মাসালা, লাসুনি পলক, অবধি দম ও ফিরনি শাহী টুকরা। আর শেফের বাছাই করা পদে থাকছে অওধি হান্ডি বিরিয়ানি, কলকাতার স্পেশাল চিকেন এবং মাটন বিরিয়ানি, গলওটি কাবাব, ফিরনি এবং শাহী টুকরা।