লকডাউনের ফলে বন্ধ দোকান পাট থেকে সমস্ত রেস্তোরাঁ। তাই ঘরবন্দিতে অনেকেরই ঘরের খাবার আর মুখে রুচছেনা। করোনার জেরে এমন এক পরিস্থিতির সৃষ্টি হয়েছে এর ফলে বাইরে যাওয়াতো বন্ধই আর সেই সঙ্গে বন্ধ হয়ে গিয়েছে মনের মতন খাবার খাওয়াও। তবে এমন চরম সঙ্কটের দিনে ঘরে বসেই পালন করতে হচ্ছে যাবতীয় উৎসব। তাই ভোজন রসিক জামাইদের আদর করে জামাইষষ্ঠীতে খাওয়াতে সুখবর নিয়ে এল শহরের এক স্বনামধন্য এবং জনপ্রিয় রেস্তোরাঁ। লকডাউন পরিস্থিতিতেও এক ফোনে বাড়িতে বসেই পেয়ে যাবেন অউধ ১৯৫০ রোস্তোরাঁর রাজকীয় পঞ্চব্যঞ্জন।

লকডাউনে জামাই ষষ্ঠীর আদর যাতে কোনও ভাবেই নষ্ট না হয় তার জন্য এক বড় চ্যালেঞ্জ নিয়ে হাজির হয়েছে সিরাজ গোল্ডেন রোস্তোরাঁ। জামাই ষষ্ঠী উপলক্ষে সমস্ত লোভনীয় পদ নিয়ে হোম ডেলিভারির সুবিধা নিয়ে প্রস্তুত থাকবে এই রেস্তোরাঁ। এই পরিষেবা পাওয়া যাবে সুইগি ও জোমাটো ফুড ডেলিভারি সংস্থার থেকে। এছাড়া হোম ডেলিভারির সুবিধা পেতে সরাসরি ফোন করতে পারেন রেস্তোরাঁতেও। জামাইদের জন্য থাকছে সমস্ত স্পেশাল স্পেশাল মেনু।

জানা গিয়েছে জামাই ষষ্ঠীর জন্য বিশেষ এই সুবিধা দিতে এই রোস্তোরাঁ ভোজন রসিকদের জন্য রাখছেন তাদের বিশেষ আকর্ষণীয় পদগুলি। যার মধ্যে রয়েছে কলকাতার স্পেশাল চিকেন ও মটন বিরিয়ানি, মটন গালৌটি কাবাব, মুর্গ জাফরানি কাবাব, মুর্গ কলমি কাবাব, অউধ স্পেশাল রানবিরিয়ানি, গোস্ত ভুনা, গোস্ত কুন্দন কালিয়া, চিকেন ইরানি, লখনৌই পড়টা, ফিরনি ও গাজরের হালুয়া।