স্ন্যাকস পছন্দ করে না এমন বাচ্চা বোধহয় খুঁজে পাওয়া দুষ্কর। এদিকে মোবাইল খুললেই একের পর এক খাবারের পোস্ট। যা দেখে ছোট থেকে বড় সবাই কুপোকাত। আর খাওয়ার পেলে বাঙালি কোনও কিছুর ধার ধারে না। এমন পরিস্থিতিতে দোকান খোলা না থাকলে বাড়িতেই তৈরি হচ্ছে যাবতীয় মন পসন্দ খানা। নেট দুনিয়ার দৌলতে এমন বহু রেসিপি সামনে এসেছে যার ফলে এই লকডাউনেও বাড়িতে তৈরি হয়েছে সমস্থ রেস্তোরাঁর খাবার।

আরও পড়ুন- ব্যস্ত সময়ে চটপট বানিয়ে নিন পুষ্টিগুণে ঠাসা সুস্বাদু ও লোভনীয় এগ পোলাও 

করোনা আতঙ্ক উপেক্ষা করেও বাজারে ছুটেছে, ব্যাগ ভর্তি করে বাজার করার সাহস দেখিয়েছে বোধহয় বাঙালিই। যার ফলে ঘরবন্দিতেও বন্ধ ছিল না মুখরোচক স্বাদ। আর এখন তো পরিস্থিতিও সাধারণ। তাই যদি চটজলদি টিফিন বানানো নিয়ে সমস্যায় পড়তে হয়। তবে একবার ট্রাই করে দেখতে পারেন এই পদ। বিকেলে পরিবারের সঙ্গে চায়ের আড্ডা জমিয়ে তুলতে চটজলদি মুখরোচক পদ বানাতে অবশ্যই ট্রাই করুন এটি।

আরও পড়ুন- চায়ের আড্ডা জমে উঠুক মশলাদার স্বাদে, পাতে রাখুন মুচমুচে স্পাইসি চিকেন ফ্রাই 

প্রতিদিন একঘেয়ে খাবার খেতে কষ্ট হয় ছোটদের। তাই বিকেলের জলখাবারে তাদের মন ভালো করে দিতে অবশ্যই রাখতেপারেন এই পদ। আজ রইল জিভে জল আনা অসাধারণ স্ন্যাক্সের রেসিপি যা সহজেই ঘরে বানিয়ে দিতে পারবেন। আর এই পদের হদিশ বাতলাবে মাস্টার শেফ সঞ্জীব কাপুর। দেখে নেওয়া যাক সহজ রাশিয়ান কাটলেটের রেসিপি-