চলছে বড়দিন ও নতুন বর্ষবরণের উৎসব। এই সপ্তাহে তাই পরিবার পরিজন নিয়ে আড্ডায় খাওয়ায় সময় কাটানোর পালা। আর এদিকে মোবাইল খুললেই একের পর এক খাবারের পোস্ট। যা দেখে ছোট থেকে বড় সবাই কুপোকাৎ। মহামারির এমন জটিল পরিস্থিতিতে খরচের কথা মাথায় রেখে মন ও পেট দুই ভরাতে হচ্ছে। তাই বর্তমানে এমন পরিস্থিতিতে বাইরের কেনা খাবারের থেকে বাড়ির খাবার খাওয়াই উচিত। তাই বিকেলে পরিবার বা বন্ধুদের সঙ্গে চায়ের আড্ডা জমিয়ে তুলতে চটজলদি মুখরোচক পদ বানাতে অবশ্যই ট্রাই করুন এটি। 

আরও পড়ুন- বড়দিনের আড্ডা জমে উঠুক মশলাদার স্ন্যাকস-এর সঙ্গে, চেখে দেখুন অন্য স্বাদের মাশরুম পকোরা

এগরোল অতি জনপ্রিয় একটি স্ট্রিট ফুড। তবে আজকের এই রেসিপিটি একটু অন্য ধরনের। সেই পরিচিত কাগজে মোড়ানো রোল নয়। এই রোল তৈরি হবে চোখের পলকে। ডবল ডিমের অসাধারণ স্বাদের এই রেসিপি বিকেলের চায়ের আড্ডা যে জমিয়ে তুলবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তাই আর সময় নষ্ট না করে দেখে নেওয়া যাক একেবারে অন্য স্বাদের এই রোলের রেসিপি।

আরও পড়ুন- বড়দিনের সেলিব্রেশন এবার আরও উঠবে জমে, দেখে নিন কেক বানানোর সহজ রেসিপি

আর যেহেতু এই পদে ডিম থাকছে তাই বোঝাই যাচ্ছে পুষ্টিগুণে কোনও অংশেই কম নয় এই পদ। আর এই মরশুমে বাজার খুব সহজলভ্য এই সবজি। তাই এই  সময় অবশ্যই তৈরি করুন এই পদ। নেট দুনিয়ার দৌলতে এমন বহু রেসিপি সামনে এসেছে। তবে এই স্ন্যাক্সস রেসিপি যে সকলের ভালো লাগবে তা আর বলার জায়গা রাখে না। তাই আর দেরি না করে দেখে নিন তৈরির সবচেয়ে সহজ রেসিপি ডবল এগ চিকেন রোল-