আপনা টাইম আয়েগা। রণবীর হয়তো সত্যি কথাই বলছেন। কোনও একদিন নিশ্চিই তাঁর দল ঘুড়ে দাঁড়াবে। কিন্তু কবে? ভারতীয় তারকার আশা সেটা হবে সোমবার মাঝরাতেই। সোমবার মধ্যরাতে যে ইংলিশ প্রিমিয়ার লিগে মহারাণ। ওল্ড ট্র্যাফোর্ডে মুখোমুখি হচ্ছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও আর্সেনাল। রণবীর পরিচিত আর্সেনাল সমর্থক হিসেবে। ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালের খেলা থাকলে টিভি পর্দা থেকে তাঁর চোখ সরে না। ইংল্যান্ডে গিয়েও দেখে এসেছেন নিজের প্রিয় দলের ম্যাচ। সোমবার রাতে যখন তাঁর দল মাঠে নামবে তখন কিছুটা হলেও চাপে গানার্স ভক্তরা। কারণ এবার প্রিমিয়ার লিগে যে একেবারেই ভালও ফর্মে নেই আর্সেনাল। তাই দলকে চাগিয়ে তুলতে ভারতীয় তারকার গলায় নিজের ছবি গল্লি বয়ের গান, ‘আপনা টাইম আয়েগা’

আরও পড়ুন - উসেইন বোল্টের রেকর্ড ভাঙলেন অ্যালিসন, মিক্সড রিলেতে সাত নম্বরে শেষ করল ভারতীয় দল

 

বর্তমানে প্রিমিয়ার লিগে আট নম্বরে আছে আর্সেনাল। ছয় ম্যাচে তিনটি জয়, দুটি ড্র ও একটি হার। ১১ পয়েন্ট গানার্সদের। তবে আর্সেনাল সমর্থকদের বেশি ভয় পাওয়ারও কিছু নেই, কারণ তারা যে ম্যাঞ্চেস্টারের বিরুদ্ধে খেলতে নামছে তাদের অবস্থা আরও খারাপ। ছয় ম্যাচে দুটি জয়, দুটি হার, দুটি ড্র। আট পয়েন্ট নিয়ে ১১ নম্বরে ওলে স্লোকজারের দল। 

আরও পড়ুন - কলকাতার বুকে মহিলাদের ক্রিকেট অ্যাকাডেমি, ঝুলন গোস্বামীর উদ্যোগে সামিল মন্ত্রী সুজিত বসু

মাঠে নামার আগে যদিও কথার লড়াইতে আর্সেনালকে হারিয়ে দিচ্ছেম ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ ওলে স্লোকজার। বলছেন, তিনিই নাকি রেড ডেভিলসদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সঠিক লোক। তবে মুখে যতই বলুন মাঠে নামার আগে চোট সমস্যায় নাজেহার স্লোকজার। কারণ চোটের জন্য অ্যান্টনিও মার্শাল ও ব়্যাশফোর্ডকে পাচ্ছেন না তিনি। পোগবার মাঠে নামা নিয়েও রয়েছে সংশয়। অন্যদিকে আর্সেনালও পাচ্ছে না দলের সেরা স্ট্রাইকার ল্যকাজাতেকে। দুই দলেই তাদের আক্রমণ নিয়ে যেমন চিন্তা তেমনই চিন্তা ডিফেন্স নিয়ে। ইংল্যান্ডের দুই বড় দলের লড়াই, কিন্তু ফুটবলে কতটা দপাট পাওয়া যাবে সেটা নিয়ে সংশয় রয়েছে ফুটবল মহলে। 

আরও পড়ুন - নতুন রূপে বিশ্বের সেরা টেনিস তারকা, নোভাক জোকোভিচ যখন সুমো ফাইটার