মোহনবাগানে চূড়ান্ত ভারতের সেরা ডিফেন্ডার!  কেরালা ব্লাস্টার্স থেকে রিলিজ নেওয়ার পর পাঁচবছরের চুক্তিতে এটিকে-মোহনবাগানে সই করেছেন সন্দেশ, এমনটাই আশঙ্কা করা হচ্ছে। ইনভেস্টর চূড়ান্ত হওয়ার পর জাতীয় দলের সেরা ডিফেন্ডারকে নেওয়ার ব্যাপারে এগিয়েছিল ইস্টবেঙ্গলও। দেড় কোটি টাকা ইস্টবেঙ্গল অফার করেছিল তাকে। কিন্তু সন্দেশ এবার তাঁর দর দিয়েছিলেন তিন কোটি টাকা। শোনা যাচ্ছে সবুজ মেরুন কর্তারা তাঁর সঙ্গে বারবার আলোচনা করে রফা করেছে এক কোটি কমে। গত মরসুমে চোটের কারণে খেলতে পারেননি। তাই সন্দেশ জানিয়ে দিয়েছিলেন তার কেরিয়ারের পক্ষে ভালো জায়গাতেই তিনি যোগ দেবেন। শেষ পর্যন্ত তার এটিকে মোহনবাগানে যোগ দেওয়ার গুজব সত্যি হয় কিনা সেটাই দেখার। 

আরও পড়ুনঃইস্টবেঙ্গলের নজরে রয়েছে বেশ কিছু তারকা বিদেশী ফুটবলার, জেনে নিন বিস্তারিত

সন্দেশের যোগদান নিয়ে আপাতত সবুজ মেরুন কর্তারা মুখে কুলপ এঁটেছেন। এক শীর্ষ কর্তা জানিয়ে দিয়েছেন যে, এখন বিষয়টি নিয়ে কোনও কথা বলব না, যখন চূড়ান্ত হবে সবটাই ক্লাবের তরফ থেকে জানিয়ে দেওয়া হবে। তবে এটিকে মোহনবাগানের ভেতরের খবর নিজেই টুইট করে জল্পনা বাড়িয়েছেন পাঞ্জাব এফসি-র মালিক রঞ্জিত বাজাজ। তিনি জানিয়েছেন যে সবুজ মেরুন সমর্থকদের জন্য ভাল খবর আসতে চলেছে, পাঁচ বছরের চুক্তিতে তারা পেয়ে যাচ্ছে দেশের সেরা সন্দেশ ঝিঙ্ঘানকে। 

আরও পড়ুনঃঅনুশীলনে রোহিতের বিশাল ছক্কা, বল পড়ল গিয়ে মেন রাস্তায় বাসের ছাদে, দেখুন ভাইরাল ভিডিও

আজ থেকে ঠিক এক বছর আগে গুয়াহাটিতে জাতীয় শিবির চলাকালীন চোট পান সন্দেশ। তারপর পুরো মরশুমে কেরালা তাঁর সার্ভিস পায়নি। সেই কারণেই কেরালা গত তিনদিন আগেই টুইট করে জানিয়ে দেয়, এবার তাদের সঙ্গে নেই সন্দেশ, কলকাতাতেই দেখা যেতে পারে ওঁকে।সন্দেশের সঙ্গে এটিকে-মোহনবাগান কর্তারা যোগাযোগ রাখছিলেন শুরু থেকেই। তাদের কাছে এই নামী ডিফেন্ডারের দাবি ছিল তিন কোটি টাকা। কিন্তু ওই অর্থ কোনও ভারতীয়র পিছনে খরচ করতে রাজি নন এটিকে কর্তারা। এমনকি ইস্টবেঙ্গলও ওই অর্থ সন্দেশকে দিতে চায় না। তারপরই এটিকে মোহনবাগান কর্তারা যোগাযোগ করলে সন্দেশ নিজের দাবি থেকে সরে দুই কোটিতে রফা হয়েছেন বলে এক সূত্রে খবর। ইতিমধ্যেই লাল হলুদ কর্তারা আরও তিন ভারতীয় তারকার সঙ্গে কথা বলেছেন। সেই তালিকায় রয়েছেন নারায়ণ দাস, আনাস এথোয়াডিকা এবং চেন্নাই থেকে বেরিয়ে আসার কথা অফিসিয়ালি জানিয়ে দেওয়া জেজে লালপেখুয়া।

আরও পড়ুনঃপ্রথম স্বামীকে ডিভোর্স, মহম্মদ শামির সঙ্গে ঝামেলা, এবার কি তৃতীয়বার প্রেমে পড়লেন হাসিন জাহান