সোমবারই কোচ আন্তোনিও লোপেজ হাবাসের নির্দেশমতো ২৭ জন ফুটবলারের নাম আইএসএলের জন্য নথিভুক্ত করল এটিকে-মোহনবাগান। চোটের জন্য সেই তালিকায় নাম নেই কেরালার স্ট্রাইকার জবি জাস্টিনের। আইএসএলে সাতজন বিদেশি ফুটবলারের নাম নথিভুক্ত করার সুযোগ থাকলেও এবার বেশকিছু দল এখনও সাতজন বিদেশিকে সই করাতে পারেনি। তার মধ্যে রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলও। এটিকে-মোহনবাগান অবশ্য অনেক আগেই সাতজন বিদেশিকে সই করিয়ে নিয়েছে। ফলে এদিন ২৭ জন ফুটবলারের নাম নথিভুক্ত করার সময় সাতজন বিদেশি ফুটবলারের নামও রাখা হয়েছে। এই সাতজন বিদেশি ফুটবলার হলেন, রয় কৃষ্ণা, ডেভিড উইলিয়ামস, এডু গার্সিয়া, তিরি, জাভিয়ার হার্নান্ডেজ, কার্ল ম্যাকহিউজ, এবং ব্র্যাড ইনমান। 

বিদেশি ফুটবলারদের বাইরে যে ভারতীয় ফুটবলারদের ২৭ জনের তালিকায় রাখা হয়েছে তাদের মধ্যে বাঙালি রয়েছেন সাত জন। এরা হলেন অরিন্দম ভট্টাচার্য, প্রীতম কোটাল, প্রবীর দাস, শুভাশিস বসু, অভিলাষ পাল, প্রণয় হালদার, শেখ সাহিল।

গোটা দলের চেহারাটা এরকম-

গোলরক্ষক: অরিন্দম ভট্টাচার্য, ধীরাজ সিংহ, অভিলাষ পাল, আনোয়ার শেখ, আরিয়ান লাম্বা।

রক্ষণ: তিরি, প্রীতম কোটাল, প্রবীর দাস, সন্দেশ জিঙ্ঘান, শুভাশিস বসু, সুমিত রাঠি।

মাঝমাঠ: জাভিয়ার হার্নান্দেজ, এডু গার্সিয়া, কার্ল ম্যাকহিউজ, ব্র্যাড ইনমান, গ্রেন মার্টিনস, প্রণয় হালদার, রেজিন মাইকেল, নিনগোমবাম সিংহ, বরিস সিংহ, জয়েশ রানে, সোসাই রাজ,  শেখ সাহিল।

আক্রমণ: রয় কৃষ্ণা, ডেভিড উইলিয়ামস, মনবীর সিংহ, মহম্মদ ফারদিন আলি মোল্লা।