এটিকে মোহনবাগান রক্ষণভাগের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় বরিস সিং থ্যাংজাম আক্রান্ত হলেন করোনাভাইরাসে। এর আগে ভারতীয় ফুটবল মহলে চেনাজানা নামকরা খেলোয়াড়দের মধ্যে একজনও করোনা ভাইরাসের কবলে পড়েছেন এমন খবর শোনা যায়নি। প্রথম নামজাদা ভারতীয় ফুটবলার হিসাবে করোনার কবলে পড়লেন বরিস। এই তথ্য সামনে আসতেই আলোড়ন পড়ে যায় ভারতীয় ফুটবল মহলে। 

আরও পড়ুনঃদক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলে করোনার থাবা, আক্রান্ত দুই ক্রিকেটার

জানা গিয়েছে ২০ বছর বয়সী ডিফেন্ডার ব্যাঙ্গালোরে ছিলেন এবং সেখানে আসন্ন আইপিএলের জন্য ফিটনেস ট্রেনিং করছিলেন। তার মধ্যেই একবার সতর্কতামূলক করোনা সংক্রমণের পরীক্ষা হয় তার। সেই পরীক্ষার রিপোর্ট আসলে জানা যায় যে তার দেহেও বাসা বেঁধেছে করোনা ভাইরাস। যদিও সূত্র মারফত জানা গেছে যে আক্রান্ত হলেও কোনওরকম রোগ-লক্ষণ তার মধ্যে ফুটে ওঠেনি। তিনি শারীরিকভাবে একদমই সুস্থ রয়েছেন। 

আরও পড়ুনঃআইপিএলের নতুন টাইটেল স্পনসরও কি হাতছাড়া হবে বিসিসিআইয়ের, চিনা যোগ থাকায় আপত্তি বণিক সভার

আরও পড়ুনঃপিপিই কিট পড়েই আইপিএল অভিযানে রাজস্থান রয়্যালস, আরব গেল উথাপ্পারা

একসময় ভারতীয় অনুর্দ্ধ ১৭ বিশ্বকাপ দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। এবং তার পরে আই লিগে ভালো পারফরম্যান্স করে সকল দলের নজর কেড়েছিলেন তিনি। ইন্ডিয়ান অ্যারোজের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করলেও এখনও এটিকে মোহনবাগান দলের প্রথম একাদশে জায়গা পাকা করতে পারেননি তিনি। এটিকের হয়ে গত বছরের ডুরান্ড কাপে খেলেছিলেন তিনি। এছাড়া কোটিফ কাপে আর্জেন্টিনা অনুর্দ্ধ ২০ দলকে ২-১ গোলে হারানো ভারতীয় অনুর্দ্ধ ২০ দলের গুরুত্বপূর্ণ সদস্যও ছিলেন তিনি।