আগামি মরসুম থেকে আইএসএলের নিয়মের বদল আনতে চলেছে আইন্ডিয়ান সুপার লিগ। প্রতিটি দলে কমে যাচ্ছে বিদেশি প্লেয়ার খেলানোর সংখ্যা। ভারতীয় প্লোয়ারদের বেশি করে সুযোগ ও দেশীয় ট্যালেন্ট তুলে আনার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছে আইএসএল কর্তৃপক্ষ। সেই লক্ষ্যে নতুন প্লেয়ার দলে নিল এটিকে মোহন বাগান। বর্তমানে দেশের অন্যতম সেরা উইঙ্গার লিস্টন কোলাসোকে দলে নিল অ্যান্টোনিও লোপেজ হাবাসের এটিকেএমবি।

গতবার ফাইনালে উঠেও হারের মুখ দেখতে হয়েছিল সবুজ-মেরুণ ব্রিগেডকে। অপ্রতিরোধ্য মুম্বইয়ের কাছে হারতে হয়েছে লোপেজ হাবাসের দলকে। আগামি মরসুম অনেক আগে থেকেই দেশীয় স্কোয়াডকে শক্তিশালী করার কাজ শুরু করে দিল এটিকে মোহনবাগান। গত মরসুমে হায়দরাবাদ এফসির হয়ে ভালো ফুটবল কেলে সকলের নজর কেড়েছিলেন লিস্টন কোলাসো। উইঙ্গারের পাশাপাশি স্ট্রাইকারেও খেলতে পারেন গোয়ার এই ফুটবলার। গতির পাশাপাশি পায়ে ভালো ড্রিবলিংও রয়েছে লিস্টন কোলাসোর। এই বছর জাতীয় গলেও ডাক পেয়েছেন তিনি।

এটিকে মোহনবাগান দলে যোগ দিয়ে খুশি তরুণ এই ফুটবলার। নিজের সেরাটা আগামি মরসুমে দেওয়ার জন্য মুখিয়ে রেয়ছেন তিনি। সংবাদ মাধ্যমে জানিয়েছেন, এটিকে মোহনবাগানে যোগ দেওয়াটা আমার কাছে অত্যন্ত সমম্মানের। দারুণ অনুভূতি হচ্ছে সবুজ-মেরুণ জার্সি গায়ে কলকাতার দলের হয়ে খেলব ভেবে। নতুন একটা অধ্যায় শুরু হল আমার ফুটবলল জীবনের। চেষ্টা করব আমার সেরাটা দেওয়ার।' নতুন ফুবলারকে দলে নিয়ে আশাবাদী সবুজ-মেরুণ শিবির।