Asianet News BanglaAsianet News Bangla

আইএসএলে চেন্নাইকে হারিয়ে টানা দুই ম্যাচে জয় এটিকের

  • আইএসএলে টানা দুই ম্যাচে জয় এটিকের
  • চেন্নাইয়িন এফসিকে ১-০ গোলে হারালো হাবাসের দল
  • ম্যাচের একমাত্র গোল করলেন ডেভিড উইলিয়ামস
  • আগামী বছর ঘরের মাঠ বদল করার পরিকল্পনা এটিকের
ATK won by one goal against chennaiyin FC of ISL 2019
Author
Kolkata, First Published Oct 30, 2019, 10:28 PM IST

আইএসএলে টানা দুই ম্যাচে জয় পেল কলকাতার ফুটবল ফ্রাঞ্চাইজি এটিকে। সহ-কর্ণধার সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল বুধবারা হারালো চেন্নাইয়িন এফসিকে হারালো ১-০ গোলে। গত ম্যাচে ৫-০ গোলে হায়দরাবাদের বিরুদ্ধে বড় জয় পেয়েছিল এটিকে দল। এবার চেন্নাইয়িন এফসিকে নিজেদের কোর্টে বল রাখলো এটিকে দল। মরশুমটা হার দিয়ে শুরু করলেও, পর পর দুই ম্যাচ জিতে ফের আইএসএলের লিগের লড়াইয়ে ঘুরে দাঁড়িয়েছে এই দল। অপরদিকে, পরের বছরই ঘরের মাঠ বদল করতে পারে এটিকে দল। সব কিছু ঠিক ঠাক চললে আগামী বছরে যুবভারতী থেকে সরে এটিকের ঘরের মাঠ হতে পারে যাদবপুরের কিশোর ভারতী স্টেডিয়াম। সেই স্টেডিয়ামেকে রাজ্য সরকারের পক্ষ থেকে ফুটিয়ে তোলা হচ্ছে আরও ভালো করে। আর আগামী বছরের মধ্যে সেই কাজ শেষ হয়ে গেলে এটিকের ঘরের মাঠ হতে পারে কিশোর ভারতী স্টেডিয়ামই।

 

 

বুধবারের ম্যাচে জয়কে লক্ষ্য করেই মাঠে নেমেছিল এটিকে ফুটবলাররা। এবার সেই ম্যাচে চেন্নাইয়িন এফসির থেকে জয় ছিনিয়ে নিল এটিকে দল। প্রিতম কোটাল, প্রণয় হালদার, সুসাইরাজদের ভরসায় এই ম্যাচ জিতে ফের একবার কলকাতার ফুটবল প্রেমীদের ভরসা দিল এটিকে দল। বুধবার এই ম্যাচের প্রথমার্ধে গোল শূন্যই চলছিল এই ম্যাচ। চেন্নাইয়িন এফসি দল পর পর আক্রমণ করলেও এটিকের গোলে বল জড়াতে ব্যর্থ হয় চেন্নাইয়ের এই ফুটবল ফ্রাঞ্চাইজি।

আরও পড়ুন, আইএসএল দলের বিরুদ্ধে ম্যাচ খেলে, আইলিগের প্রস্তুতি করবে ইস্টবেঙ্গল

পাশাপাশি দ্বিতীয়ার্ধের শুরুতেই এটিকের হয়ে কাজের কাজটি করেন স্ট্রাইকার ডেভিড উইলিয়ামস। দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৮ মিনিটের মাথায় ভালো আক্রমণ করে এই গোল তুলে নেয় এটিকে। সেই সঙ্গে আইএসএলের ১০০০ তম গোল হয় এই গোলটি। এরপরও বেশ কিছু সুযোগ আসে এটিকের কাছে। তবুও সেই সুযোগ গুলো কাজে লাগাতে পারেনি এটিকে। একই সঙ্গে দুরন্ত ফুটবল খেললেও গোল করতে ব্যর্থ হয়েছে চেন্নাইও। এই ম্যাচ জিতে এই মুহূর্তে ৩ ম্যাচে দুটি জয় পেয়ে ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার প্রথম স্থানে রয়েছে এটিকে দল।

Follow Us:
Download App:
  • android
  • ios